ঢাকা, ২৯ জুন, ২০২৪
সবারকথা ডিজিটাল ডেষ্ক :
Publish : 03:45 AM, 11 June 2024.
Digital Solutions Ltd

কোহলিকে প্রপোজ করা নারী ক্রিকেটার বিয়ে করলেন আরেক নারীকে

Publish : 03:45 AM, 11 June 2024.
কোহলিকে প্রপোজ করা নারী ক্রিকেটার বিয়ে করলেন আরেক নারীকে

ছবি সংগৃহীত

সবারকথা ডিজিটাল ডেষ্ক :

ইংল্যান্ড নারী ক্রিকেট দলের খেলোয়াড় ড্যানিয়েল ওয়াট ভারতীয় ক্রিকেট সমর্থকদের কাছে বেশ পরিচিত হওয়ারকারণ হচ্ছে, ক্রিকেটার বিরাট কোহলিকে জনসমক্ষেই বিয়ের প্রস্তাব দিয়েছিলেন। যদিও তা বাস্তবে সম্ভব হয়নি। কিন্তু ওয়াট এবার দীর্ঘদিনের বান্ধবী জিওর্জি হজের সঙ্গে বিয়ে সেরে নিয়েছেন।

ওয়াট ও হজের গত বছরেই বাগদান হয়ে গিয়েছিল। এবার মেয়েদের ক্রিকেট বিশ্বকাপ শুরু হওয়ার কয়েকমাস আগেই এবার বিয়েটাও সেরে ফেললেন। গতকাল সোমবার তার দীর্ঘদিনের বান্ধবী জিওর্জি হজের সঙ্গে বিয়েটা অফিসিয়ালি করেই ফেললেন।

নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে তাদের এই সমপ্রেম সম্পর্ক অর্থাৎ বিয়ের কথা জানিয়েছেন ড্যানিয়েল। সাদা পোশাকে ছবিতে ড্যানিয়েল এবং জিওর্জিকে একে অপরের হাত ধরে হাঁটতে দেখা যাচ্ছে। ড্যানিয়েলের হাতে রয়েছে আবার একতোড়া সাদা ফুল।

গত রবিবার চেলসির ওল্ড টাউন হলে বিয়েটা সেরেছেন দুজন। ড্যানিয়েলের জীবনসঙ্গীনী জিওর্জি আবার পেশায় ফুটবল এজেন্ট। প্রসঙ্গত দক্ষিণ আফ্রিকাতে এক রোমান্টিক পরিবেশে নিজেদের বাগদান সেরেছিলেন দুজনে।

আন্তর্জাতিক বিভাগের অন্যান্য খবর

 Somoyer Kotha
Follow Us

৪র্থ তলা, হাউজ# ২৭, রোড# ১ ব্লক# এ বনশ্রী।

সম্পাদক
মোজাম্মেল দিলন

প্রকাশক
সবার কথা মিডিয়া লিমিটেড
সবার কথা মিডিয়া লিঃ এর একটি প্রতিষ্ঠান।

নিউজ
ফোনঃ +৮৮ ০২২২৪৪০৬০৭০
Email: [email protected]

বিজ্ঞাপণ
ফোনঃ +৮৮ ০২২২৪৪০৬০৭০
Email: [email protected]

©২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত || sobarkotha.com

শিরোনাম ইন্টারনেট প্যাকেজ সাশ্রয়ী করা হবে : তথ্য প্রযুক্তি প্রতিমন্ত্রী শিরোনাম ভারতের সঙ্গে কোনো চুক্তি স্বাক্ষরিত হয়নি : পররাষ্ট্রমন্ত্রী শিরোনাম ফিরলেন ২৮ হাজার ৯৪১ হাজি, সৌদিতে মৃত্যু ৫৪ জনের শিরোনাম দুই মাস ৮ দিন পর পুনরায় চালু হলো সাবমেরিন কেবল শিরোনাম নয়াপল্টনে সমাবেশ শুরু করেছে বিএনপি শিরোনাম রায়পুরায় সুমন হত্যার জের ধরে দুই গ্রুপের সংঘর্ষ.আহত ৪