ঢাকা, ২৯ জুন, ২০২৪
রহমতউল্লাহ আশিক (নওগাঁ প্রতিনিধি) :
Publish : 06:18 AM, 29 June 2024.
Digital Solutions Ltd

নওগাঁয় ৬৪ কেজি গাঁজাসহ র‍্যাবের হাতে আটক-৩

Publish : 06:18 AM, 29 June 2024.
নওগাঁয় ৬৪ কেজি গাঁজাসহ  র‍্যাবের  হাতে আটক-৩

রহমতউল্লাহ আশিক (নওগাঁ প্রতিনিধি) :

নওগাঁর সদরে ৬৪ কেজি গাঁজাসহ ৩ ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব। শুক্রবার সকালে থানার ঠ্যাংভাঙ্গার মোড় থেকে মো. সাদ্দাম হোসেন (২৮), মো. আলমগীর হোসেন (৩৮) ও মো. শাওন (২১) নামের তিন জনকে আটক করা হয়েছে।

আটককৃতরা হলো, কুমিল্লা জেলার কোতয়ালী থানার বড় জ্বলা গ্রামের জামাল হোসেনের ছেলে শাওন, কুটিশহর গ্রামের সিদ্দিকুর রহমানের ছেলে আলমগীর হোসেন ও বসন্তপুর গ্রামের আবু তাহেরের ছেলে সাদ্দাম হোসেন। এছাড়াও একই উপজেলার মতিনগর গ্রামের আমিরুল ইসলামের ছেলে শহিদুল (২৫) পলাতক রয়েছে।

এক প্রেস বিজ্ঞপ্তিতে র‍্যাব জানায়, গ্রেফতারকৃত আসামী সাদ্দাম ও পলাতক আসামী শহিদুল (চালক) চিহ্নিত পেশাদার মাদক ব্যবসায়ী। তারা দীর্ঘদিন যাবৎ সীমান্তবর্তী এলাকা থেকে দেশের বিভিন্ন অঞ্চলে মাদক সরবরাহ করে আসছিল। তারা দীর্ঘদিন যাবৎ কুমিল্লার সীমান্তবর্তী অঞ্চল হতে গাঁজার চালান সংগ্রহ করে আইন-শৃংখলা বাহিনীর চোখকে ফাঁকি দিয়ে দেশের বিভিন্ন অঞ্চলে প্রাইভেট কারের উপরের অংশ কাটা মাইক্রোতে বহন করে গাঁজা সরবরাহ করে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে, গত কয়েকদিন ধরে র‍্যাবের গোয়েন্দা দল সাদ্দাম, আলমগীর ও শাওন এর গতিবিধি পর্যবেক্ষণ শুরু করে। আজ সকালে মাইক্রোতে লুকিয়ে বহনকালে ৬৪ কেজি গাঁজাসহ মাদক সম্রাট সাদ্দাম, আলমগীর ও শাওনকে আটক করা হয়। পরবর্তীতে তাদের বিরুদ্ধে মামলা দায়ের পূর্বক আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

বাংলাদেশ বিভাগের অন্যান্য খবর

 Somoyer Kotha
Follow Us

৪র্থ তলা, হাউজ# ২৭, রোড# ১ ব্লক# এ বনশ্রী।

সম্পাদক
মোজাম্মেল দিলন

প্রকাশক
সবার কথা মিডিয়া লিমিটেড
সবার কথা মিডিয়া লিঃ এর একটি প্রতিষ্ঠান।

নিউজ
ফোনঃ +৮৮ ০২২২৪৪০৬০৭০
Email: [email protected]

বিজ্ঞাপণ
ফোনঃ +৮৮ ০২২২৪৪০৬০৭০
Email: [email protected]

©২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত || sobarkotha.com

শিরোনাম ইন্টারনেট প্যাকেজ সাশ্রয়ী করা হবে : তথ্য প্রযুক্তি প্রতিমন্ত্রী শিরোনাম ভারতের সঙ্গে কোনো চুক্তি স্বাক্ষরিত হয়নি : পররাষ্ট্রমন্ত্রী শিরোনাম ফিরলেন ২৮ হাজার ৯৪১ হাজি, সৌদিতে মৃত্যু ৫৪ জনের শিরোনাম দুই মাস ৮ দিন পর পুনরায় চালু হলো সাবমেরিন কেবল শিরোনাম নয়াপল্টনে সমাবেশ শুরু করেছে বিএনপি শিরোনাম রায়পুরায় সুমন হত্যার জের ধরে দুই গ্রুপের সংঘর্ষ.আহত ৪