ঢাকা, ০১ জুলাই, ২০২৪
সাদ্দাম উদ্দিন রাজ, নরসিংদী প্রতিনিধ� :
Publish : 06:18 AM, 29 June 2024.
Digital Solutions Ltd

রায়পুরায় সুমন হত্যার জের ধরে দুই গ্রুপের সংঘর্ষ.আহত ৪

Publish : 06:18 AM, 29 June 2024.
রায়পুরায় সুমন হত্যার জের ধরে দুই গ্রুপের সংঘর্ষ.আহত ৪

ছবিঃ সবারকথা নিজস্ব প্রতিবেদক

সাদ্দাম উদ্দিন রাজ, নরসিংদী প্রতিনিধ� :

নরসিংদীর রায়পুরায় আধিপত্য বিস্তার, পূর্ব বিরোধ ও ভাইস চেয়ারম্যান প্রার্থী সুমন হত্যার জের ধরে দুই পক্ষের সমর্থকদের মধ্যে গোলাগুলি ও ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে।

 

 

শনিবার বিকেলে উপজেলার মেথিকান্দা এলাকায় লেয়াকত আলী ওরফে লইক্কা মিস্ত্রি ও হরযত আলী ওরফে হরজু সমর্থকদের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় উভয় পক্ষের অন্তত ৪ জন আহত হয়েছেন। 

 

তাৎক্ষণিকভাবে গুলিবিদ্ধ অবস্থায় বকুল মিয়া (৪৮) নামে একজন স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছেন। বাকি আহতদের নাম পরিচয় জানা যায়নি। 

 

স্থানীয়রা জানান, গত ২২ জুন নির্বাচনী প্রচারণায় গিয়ে প্রতিপক্ষ উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী আবিদ হাসান রুবেল সমর্থকদের হামলায় নিহত হন তালা প্রতীকের ভাইস চেয়ারম্যান প্রার্থী মো. সুমন মিয়া। এরপরই হযরত আলী ওরফে হরজু সমর্থকদের সাথে লেয়াকত আলী মিস্ত্রি বাড়ির সমর্থকদের মধ্যে পূর্ব বিরোধ বেড়ে যায়। এই জেরে আজ বেলা সাড়ে ৪ টা থেকে দফায় দফায় ও ধাওয়া পাল্টা ধাওয়া শুরু হয়। এক পর্যায়ে লেয়াকত আলী সমর্থকদের উপর ককটেল বিস্ফোরণ ঘটায় রুবেলের সমর্থকরা।

 

সংঘর্ষের বিষয়টি নিশ্চিত করে সহকারী পুলিশ সুপার (রায়পুরা সার্কেল) আফসান আল আলম বলেন, ‘ধারনা করা হচ্ছে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুটি পক্ষের সমর্থকদের সংঘর্ষ হয়েছে। পরবর্তী সহিংসতা এড়াতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

বাংলাদেশ বিভাগের অন্যান্য খবর

 Somoyer Kotha
Follow Us

৪র্থ তলা, হাউজ# ২৭, রোড# ১ ব্লক# এ বনশ্রী।

সম্পাদক
মোজাম্মেল দিলন

প্রকাশক
সবার কথা মিডিয়া লিমিটেড
সবার কথা মিডিয়া লিঃ এর একটি প্রতিষ্ঠান।

নিউজ
ফোনঃ +৮৮ ০২২২৪৪০৬০৭০
Email: [email protected]

বিজ্ঞাপণ
ফোনঃ +৮৮ ০২২২৪৪০৬০৭০
Email: [email protected]

©২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত || sobarkotha.com

শিরোনাম পদ্মা সেতু পরিচালনায় কোম্পানি গঠনের সিদ্ধান্ত শিরোনাম স্বচ্ছতার সঙ্গে বাজেট বাস্তবায়নে প্রধানমন্ত্রীর নির্দেশ শিরোনাম আমতলীতে দ্বিতীয় বিয়ে করায় স্বামীর লিঙ্গ কর্তন, স্ত্রী আটক শিরোনাম অর্থের বিনিময়ে বিএনপি নেতা যুবলীগ সভাপতি শিরোনাম অর্থের বিনিময়ে বিএনপি নেতা যুবলীগ সভাপতি শিরোনাম চাঁপাইনবাবগঞ্জে ০২ জনের যাবজ্জীবন কারাদন্ড