ঢাকা, ০৩ জুলাই, ২০২৪
মোঃ জাহিদ হাসান (মেহেরপুর প্রতিনিধি) :
Publish : 08:02 AM, 01 July 2024.
Digital Solutions Ltd

মুজিবনগরে তামাক নিয়ন্ত্রণ আইন বিষয়ক প্রশিক্ষণ

Publish : 08:02 AM, 01 July 2024.
মুজিবনগরে তামাক নিয়ন্ত্রণ আইন বিষয়ক প্রশিক্ষণ

মোঃ জাহিদ হাসান (মেহেরপুর প্রতিনিধি) :

তামাক কোম্পানির হস্তক্ষেপ প্রতিহত করি শিশুদের সুরক্ষা নিশ্চিত করি এই প্রতিপাদ্যে  তামাক নিয়ন্ত্রণ আইন বাস্তবায়নে উপজেলা টাস্কফোর্স কমিটির সদস্য ও কর্তৃত্বপ্রাপ্ত কর্মকর্তাদের তামাক নিয়ন্ত্রণ আইন বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার  সকাল ১০টাই মুজিবনগর উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে মুজিবনগর উপজেলা প্রশাসনের আয়োজনে, এবং স্বাস্হ্য ও পরিবার কল্যাণ মন্ত্রনালয়ের স্বাস্থ্য সেবা বিভাগের জাতীয় তামাক নিয়ন্ত্রণ সেল এর সহযোগিতায় এই প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী অফিসার খাইরুল ইসলাম এর সভাপতিত্বে তামাক নিয়ন্ত্রণ আইন বিষয়ক প্রশিক্ষণ কর্মসূচিতে উপস্হিত ছিলেন, মুজিবনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান আমাম হোসেন মিলু, উপজেলা সহকারী কমিশনার ভূমি নাজমুস সাদাত রত্ন, উপজেলা কৃষি কর্মকর্তা আব্দুল মোমিন, মুজিবনগর অফিসার ইনচার্জ (তদন্ত) আমিনুল ইসলাম, মুজিবনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর আবাসিক মেডিকেল অফিসার ডা: মেহেদী হাসান,উপজেলা ভাইস চেয়ারম্যান জাহিদ হাসান রাজিব,  মহিলা ভাইস চেয়ারম্যান তকলিমা খাতুন। বাগোয়ান ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান বাবুল মল্লিক,  এছাড়াও ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্স এর প্রতিনিধি, বিজিবি প্রতিনিধি, সরকারি কর্মকর্তা এবং মুজিবনগর উপজেলা  সাংবাদিক বৃন্দ।

বাংলাদেশ বিভাগের অন্যান্য খবর

 Somoyer Kotha
Follow Us

৪র্থ তলা, হাউজ# ২৭, রোড# ১ ব্লক# এ বনশ্রী।

সম্পাদক
মোজাম্মেল দিলন

প্রকাশক
সবার কথা মিডিয়া লিমিটেড
সবার কথা মিডিয়া লিঃ এর একটি প্রতিষ্ঠান।

নিউজ
ফোনঃ +৮৮ ০২২২৪৪০৬০৭০
Email: [email protected]

বিজ্ঞাপণ
ফোনঃ +৮৮ ০২২২৪৪০৬০৭০
Email: [email protected]

©২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত || sobarkotha.com

শিরোনাম বৃষ্টি উপেক্ষা করে দ্বিতীয় দিনেও সর্বাত্মক কর্মবিরতি পালন করছে শিক্ষকরা শিরোনাম ভালুকায় চোরাই অটো রিকশাসহ ৩ সদস্য আটক শিরোনাম উপজেলা প্রথম নারী চেয়ারম্যান হিসেবে শপথ নিলেন ফেরদৌসী ইসলাম শিরোনাম বরগুনায় ভেসে এসেছে বিশাল আকৃতির তিমির মৃতদেহ শিরোনাম পদ্মা সেতু পরিচালনায় কোম্পানি গঠনের সিদ্ধান্ত শিরোনাম স্বচ্ছতার সঙ্গে বাজেট বাস্তবায়নে প্রধানমন্ত্রীর নির্দেশ