ঢাকা, ০৩ জুলাই, ২০২৪
বদিউজ্জামান রাজাবাবু (চাঁপাইনবাবগঞ্� :
Publish : 08:00 AM, 01 July 2024.
Digital Solutions Ltd

শিবগঞ্জে সড়ক দূ র্ঘ ট না য় শিশুসহ ০২জন নি হ ত

Publish : 08:00 AM, 01 July 2024.
শিবগঞ্জে সড়ক দূ র্ঘ ট না য় শিশুসহ ০২জন নি হ ত

দুর্ঘটনায় নিহতদের আত্মীয়দের আহাজারি

বদিউজ্জামান রাজাবাবু (চাঁপাইনবাবগঞ্� :

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে সড়ক দুর্ঘটনায় এক শিশুসহ ০২ জন নি হ ত হয়েছে। নি হ ত শিশু শিবগঞ্জ উপজেলার বিনোদপুর ইউনিয়নের আইড়ামারী গ্রামের আবদুর রশিদের মেয়ে বর্ষা খাতুন (৯) ও ৫০ বছর বয়সী বৃদ্ধের নাম পরিচয় পাওয়া যায়নি। রোববার (৩০ জুন) দুপুরে চাঁপাইনবাবগঞ্জ-সোনামসজিদ মহাসড়কের ধোপপুকুর ও দূর্লভপুর ইউনিয়ন পরিষদের সামনে এ দুর্ঘটনা ঘটে।

এ ঘটনায় ট্রাকটি আটক হলেও চালক ও সহকারী পালিয়েছে। একই সময় শিবগঞ্জ উপজেলার দূর্লভপুর ইউনিয়ন পরিষদের সামনে বর্ষা খাতুন রাস্তা পারাপারের সময় অটোরিকশা ধাক্কায় ঘটনাস্থলেই মারা যায়। খবর পেয়ে পুলিশ নিহতদের মরদেহ উদ্ধার করেছে। অভিযোগ না থাকায় বর্ষা খাতুনের মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। অপরজনের মরদেহ ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ সাজ্জাদ হোসেন জানান, দুপুরে ধোপপুকুর এলাকায় ৫০ বছর বয়সী ওই বৃদ্ধ রাস্তা পার হচ্ছিল। এসময় সোনামসজিদ স্থলবন্দর থেকে ছেড়ে আসা একটি ট্রাক তাকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যান তিনি।

বাংলাদেশ বিভাগের অন্যান্য খবর

 Somoyer Kotha
Follow Us

৪র্থ তলা, হাউজ# ২৭, রোড# ১ ব্লক# এ বনশ্রী।

সম্পাদক
মোজাম্মেল দিলন

প্রকাশক
সবার কথা মিডিয়া লিমিটেড
সবার কথা মিডিয়া লিঃ এর একটি প্রতিষ্ঠান।

নিউজ
ফোনঃ +৮৮ ০২২২৪৪০৬০৭০
Email: [email protected]

বিজ্ঞাপণ
ফোনঃ +৮৮ ০২২২৪৪০৬০৭০
Email: [email protected]

©২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত || sobarkotha.com

শিরোনাম বৃষ্টি উপেক্ষা করে দ্বিতীয় দিনেও সর্বাত্মক কর্মবিরতি পালন করছে শিক্ষকরা শিরোনাম ভালুকায় চোরাই অটো রিকশাসহ ৩ সদস্য আটক শিরোনাম উপজেলা প্রথম নারী চেয়ারম্যান হিসেবে শপথ নিলেন ফেরদৌসী ইসলাম শিরোনাম বরগুনায় ভেসে এসেছে বিশাল আকৃতির তিমির মৃতদেহ শিরোনাম পদ্মা সেতু পরিচালনায় কোম্পানি গঠনের সিদ্ধান্ত শিরোনাম স্বচ্ছতার সঙ্গে বাজেট বাস্তবায়নে প্রধানমন্ত্রীর নির্দেশ