ঢাকা, ০৩ জুলাই, ২০২৪
বদিউজ্জামান রাজাবাবু (চাঁপাইনবাবগঞ্� :
Publish : 08:00 AM, 01 July 2024.
Digital Solutions Ltd

চাঁপাইনবাবগঞ্জ জেলা পরিষদের মাসিক উন্নয়ন সভা ও প্রস্তাবিত বাজেট উপস্থাপন

Publish : 08:00 AM, 01 July 2024.
চাঁপাইনবাবগঞ্জ জেলা পরিষদের মাসিক উন্নয়ন সভা ও প্রস্তাবিত বাজেট উপস্থাপন

বদিউজ্জামান রাজাবাবু (চাঁপাইনবাবগঞ্� :

চাঁপাইনবাবগঞ্জ জেলা পরিষদ এর মাসিক উন্নয়ন সভা ও প্রস্তাবিত বাজেট (২০২৪-২৫) উপস্থাপন করা হয়েছে।  রবিবার (৩০ জুন) বেলা সাড়ে ১২ টায় জেলা পরিষদের বীর মুক্তিযোদ্ধা মইনুদ্দীন মন্ডল সম্মেলন কক্ষে এই সভা অনুষ্ঠিত হয়েছে।  জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. রুহুল আমিন এর সভাপতিত্বে ও  প্রধান নির্বাহী কর্মকর্তা মো.আফাজ উদ্দিনের সঞ্চালনায় সভায় আরো উপস্থিত ছিলেন, পরিষদের উপদেষ্টা সদস্য ও শিবগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম, গোমস্তাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আশরাফ হোসেন, ভোলাহাট উপজেলা পরিষদের চেয়ারম্যান মো.আনোয়ারুল ইসলাম, জেলা পরিষদ সদস্য আব্দুল জলিল (সদর), তারিকুজ্জামান সুমন (নাচোল), কবির আহমেদ খান (গোমস্তাপুর), হোসনে আরা পাখি (ভোলাহাট), সংরক্ষিত সদস্য তাসলিমা বেগম (সদর), সাবিহা শবনম কেয়া (গোমস্তাপুর), জেলা পরিষদের সহকারী প্রকৌশলী সুজাউল ইসলামসহ অন্যরা। 

সভার শুরুতেই (২৭ জুন-২৪) সন্ত্রাসী হামলায় নিহত জেলা পরিষদের নির্বাচিত সদস্য আব্দুস সালাম মৃত্যুতে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানানো হয়। এবং হত্যাকাণ্ডের সাথে জড়িতদের গ্রেফতার করে শাস্তি নিশ্চিত করার দাবী জানানো হয় সভায়। এছাড়া সভায় উপস্থিত উপজেলা পরিষদের সদ্য নির্বাচিত চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম (শিবগঞ্জ),  মো.আশরাফ হোসেন (গোমস্তাপুর), মো.আনারুল ইসলাম (ভোলাহাট) কে ফুল দিয়ে পরিষদের পক্ষ থেকে শুভেচ্ছা জানানো হয়।

পরে ২০২৪-২৫ অর্থ বছরে প্রস্তাবিত (প্রায়) ৪০ কোটি টাকার খসড়া বাজেট উপস্থাপন করা হয় এবং প্রস্তাবিত বাজেট বিষয়ে আলোচনা করেন সভার সদস্যরা। সভা শেষে জেলা পরিষদ সদস্যর মৃত্যুতে মরহুমের রুহের মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

বাংলাদেশ বিভাগের অন্যান্য খবর

 Somoyer Kotha
Follow Us

৪র্থ তলা, হাউজ# ২৭, রোড# ১ ব্লক# এ বনশ্রী।

সম্পাদক
মোজাম্মেল দিলন

প্রকাশক
সবার কথা মিডিয়া লিমিটেড
সবার কথা মিডিয়া লিঃ এর একটি প্রতিষ্ঠান।

নিউজ
ফোনঃ +৮৮ ০২২২৪৪০৬০৭০
Email: [email protected]

বিজ্ঞাপণ
ফোনঃ +৮৮ ০২২২৪৪০৬০৭০
Email: [email protected]

©২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত || sobarkotha.com

শিরোনাম বৃষ্টি উপেক্ষা করে দ্বিতীয় দিনেও সর্বাত্মক কর্মবিরতি পালন করছে শিক্ষকরা শিরোনাম ভালুকায় চোরাই অটো রিকশাসহ ৩ সদস্য আটক শিরোনাম উপজেলা প্রথম নারী চেয়ারম্যান হিসেবে শপথ নিলেন ফেরদৌসী ইসলাম শিরোনাম বরগুনায় ভেসে এসেছে বিশাল আকৃতির তিমির মৃতদেহ শিরোনাম পদ্মা সেতু পরিচালনায় কোম্পানি গঠনের সিদ্ধান্ত শিরোনাম স্বচ্ছতার সঙ্গে বাজেট বাস্তবায়নে প্রধানমন্ত্রীর নির্দেশ