ঢাকা, ০৩ জুলাই, ২০২৪
বদিউজ্জামান রাজাবাবু (চাঁপাইনবাবগঞ্ :
Publish : 08:00 AM, 01 July 2024.
Digital Solutions Ltd

চাঁপাইনবাবগঞ্জে স্ত্রীকে কু পি য়ে হ ত্যা, ঘা ত ক স্বামী গ্রেফতার

Publish : 08:00 AM, 01 July 2024.
চাঁপাইনবাবগঞ্জে স্ত্রীকে কু পি য়ে হ ত্যা, ঘা ত ক স্বামী গ্রেফতার

প্রতিকী ছবি

বদিউজ্জামান রাজাবাবু (চাঁপাইনবাবগঞ্ :

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার তারাপুর ডাকনিপাড়ায় শিরিন বেগম (৩৫) নামের এক গৃহবধুকে কুপিয়ে হত্যা করেছে তার স্বামী । ঘাতক স্বামী মইনুল ইসলামকে আটক করেছে পুলিশ। 

শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ সাজ্জাদ হোসেন জানান, শনিবার দিবাগত রাত ২টার সময় পারিবারিক কলহের জের ধরে মাইনুল ওরফে মনিরুর ইসলাম তার স্ত্রী শিরিন বেগমকে দেশীর অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর আহত করে। পরে ৯৯৯ এ কল দিয়ে পুলিশকে অবহিত করে যে, তার স্বামী তাকে মারধর করছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে রক্তাত্ব অবস্থায় শিরিনকে উদ্ধার করে শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। রাতেই শিরিনের অবস্থা আশংকাজন থাকায় তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। রবিবার সকালে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে সে মারা যায়। এ ঘটনায় শিরিনের স্বামী মইনুলকে আটক করা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন বলেও জানান ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ সাজ্জাদ হোসেন।

বাংলাদেশ বিভাগের অন্যান্য খবর

 Somoyer Kotha
Follow Us

৪র্থ তলা, হাউজ# ২৭, রোড# ১ ব্লক# এ বনশ্রী।

সম্পাদক
মোজাম্মেল দিলন

প্রকাশক
সবার কথা মিডিয়া লিমিটেড
সবার কথা মিডিয়া লিঃ এর একটি প্রতিষ্ঠান।

নিউজ
ফোনঃ +৮৮ ০২২২৪৪০৬০৭০
Email: [email protected]

বিজ্ঞাপণ
ফোনঃ +৮৮ ০২২২৪৪০৬০৭০
Email: [email protected]

©২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত || sobarkotha.com

শিরোনাম বৃষ্টি উপেক্ষা করে দ্বিতীয় দিনেও সর্বাত্মক কর্মবিরতি পালন করছে শিক্ষকরা শিরোনাম ভালুকায় চোরাই অটো রিকশাসহ ৩ সদস্য আটক শিরোনাম উপজেলা প্রথম নারী চেয়ারম্যান হিসেবে শপথ নিলেন ফেরদৌসী ইসলাম শিরোনাম বরগুনায় ভেসে এসেছে বিশাল আকৃতির তিমির মৃতদেহ শিরোনাম পদ্মা সেতু পরিচালনায় কোম্পানি গঠনের সিদ্ধান্ত শিরোনাম স্বচ্ছতার সঙ্গে বাজেট বাস্তবায়নে প্রধানমন্ত্রীর নির্দেশ