ঢাকা, ০৩ জুলাই, ২০২৪
সবারকথা ডিজিটাল ডেষ্ক :
Publish : 06:08 AM, 01 July 2024.
Digital Solutions Ltd

টিকটকার মামুনের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি !

Publish : 06:08 AM, 01 July 2024.
টিকটকার মামুনের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি !

সবারকথা ডিজিটাল ডেষ্ক :

জনপ্রিয় টিকটক তারকা প্রিন্স মামুন। তার আসল নাম আব্দুল্লাহ আল মামুন হলেও প্রিন্স মামুন হিসেবেই বহুল পরিচিতএই টিকটক সেলিব্রেটিবিনোদনভিত্তিক কন্টেন্ট বানিয়ে সোশ্যাল মিডিয়ায় আলোচনায় থাকলেও বেশির ভাগ সময় নিজের বেক্তিগত জীবন নিয়েই বেশি আলোচনায় থাকেন এই ক্রিয়েটর

এবার এই টিকটকারের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছেন আদালত । সেই সঙ্গে মামুনকে পলাতক আসামি হিসেবে বিবেচনা করে গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হয়েছে। বিষয়টি প্রিন্স মামুন নিজেও নিশ্চিত করেছেন। তিনি জানান, তার বিরুদ্ধে একটি মামলাও দায়ের করা হয়েছে।

পরোয়ানার কপি হতে দেখা যায়, প্রিন্স মামুনের বিরুদ্ধে ফৌজদারি বিধি ৩২৩, ৩০৭ ও ৫০৬ ধারায় মামলা করা হয়েছে। মামলার নম্বর ০৫(১২)২০২৩।

মামুন জানান, "গত ডিসেম্বরে মাঝরাতে লায়লার সঙ্গে একটি ভুল বোঝাবুঝির ঘটনা ঘটে, যা হাতাহাতিতে পরিণত হয়েছিল। এই ঘটনাকে কেন্দ্র করেই আইনিভাবে মোকাবিলা করতে হবে। যিনি মামলা করেছেন, তিনি মামলা তুলে নেবেন বলেছিলেন। তাই আমি হাজিরা দিইনি। হাজিরা না দেওয়ার কারণেই আমার বিরুদ্ধে এই পরোয়ানা জারি করা হয়েছে।"

এদিকে, লায়লার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, "কোন মামলায় গ্রেফতারি পরোয়ানা জারি হয়েছে সে ব্যাপারে আমি কিছু জানি না। এই বিষয়ে আমার কোনো মন্তব্য নেই।"

বিনোদন বিভাগের অন্যান্য খবর

 Somoyer Kotha
Follow Us

৪র্থ তলা, হাউজ# ২৭, রোড# ১ ব্লক# এ বনশ্রী।

সম্পাদক
মোজাম্মেল দিলন

প্রকাশক
সবার কথা মিডিয়া লিমিটেড
সবার কথা মিডিয়া লিঃ এর একটি প্রতিষ্ঠান।

নিউজ
ফোনঃ +৮৮ ০২২২৪৪০৬০৭০
Email: [email protected]

বিজ্ঞাপণ
ফোনঃ +৮৮ ০২২২৪৪০৬০৭০
Email: [email protected]

©২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত || sobarkotha.com

শিরোনাম বৃষ্টি উপেক্ষা করে দ্বিতীয় দিনেও সর্বাত্মক কর্মবিরতি পালন করছে শিক্ষকরা শিরোনাম ভালুকায় চোরাই অটো রিকশাসহ ৩ সদস্য আটক শিরোনাম উপজেলা প্রথম নারী চেয়ারম্যান হিসেবে শপথ নিলেন ফেরদৌসী ইসলাম শিরোনাম বরগুনায় ভেসে এসেছে বিশাল আকৃতির তিমির মৃতদেহ শিরোনাম পদ্মা সেতু পরিচালনায় কোম্পানি গঠনের সিদ্ধান্ত শিরোনাম স্বচ্ছতার সঙ্গে বাজেট বাস্তবায়নে প্রধানমন্ত্রীর নির্দেশ