ঢাকা, ০৩ জুলাই, ২০২৪
সবারকথা ডেষ্ক :
Publish : 08:00 AM, 01 July 2024.
Digital Solutions Ltd

মেয়েরা 'ব্যাড বয়'দের প্রেমে যেসব কারনে বেশি পরে।

Publish : 08:00 AM, 01 July 2024.
মেয়েরা 'ব্যাড বয়'দের প্রেমে যেসব কারনে বেশি পরে।

সবারকথা ডেষ্ক :

খারাপ ছেলেরা কি সুবোধ বালকদের চেয়ে বেশি আকর্ষণীয় ? নয়তো কি এটি শুধুই কল্পনা? গবেষণা বলছে, 'ব্যাড বয়'দের প্রেমে পড়ে বেশিরভাগ মেয়েরা। চলুন তাহলে জেনে আশা যাক বিস্তারিত।

প্রায়শই শুনতে পাওয়া যায়, মেয়েরা নাকি সাধারণত ব্যাড বয়দের প্রতি প্রবলভাবে আকৃষ্ট হয়।যদিও মেয়েদের মুখের কথা মেয়েরা ভাল ছেলেদের সঙ্গে থাকতে চায়। তবে শেষমেশ দেখা যায় মেয়েরা খারাপ ছেলেদের প্রতি দুর্বল হয়ে পরেন। ভাল ছেলেদের রেখে খারাপ ছেলেদের প্রেমে পরা নিয়ে প্রায়শই সামাজিক মাধ্যম গুলতেও দেখা মিলে নানা হাস্যরসাত্মক পোস্ট।

কিছু কিছু শ্রেনির ছেলে যেমননার্সিসিস্ট, সাইকোপ্যাথ আর নানা নেতিবাচক মনোভাবের ছেলেদের ফ্যাশন সেন্স, ভাবভঙ্গি ও কথাবার্তা আলাদা রকমের নজরকাড়া হয়। তারা জানে নিজেদেরকে কীভাবে আরও আকর্ষণীয় করে তোলা যায়। সাম্প্রতিক ট্রেন্ড অনুযায়ী পোশাক বাছাই, হেয়ারস্টাইলসহ ফ্যাশনের সব ব্যাপারেই এরা মনোযোগী। আর এগুলো অনেক সময়ই আরোপিত বা মেকি হয়, ন্যাচারাল না। প্রথম দেখাতেই প্রেমে পড়তে বাধ্য হওয়ার ব্যাপারটি এখানে কাজ করে। মেয়েরা মূলত তাদের এই মিথ্যে চাকচিক্যের প্রেমে পড়ে।

খারাপ ছেলে বা সমাজের ব্যাড বয়দের প্রতি মেয়েদের এই আকর্ষণের পেছনে কিছু কারণ রয়েছে। চলুন জেনে নেই সেই সব কারন সম্পর্কে ।

ভালো ছেলেরা সহজে অনুমানযোগ্য

ভাল ছেলেরা বেধে রাখা নিয়ম পছন্দ করেন। সেই সাথে ভাল ছেলেরা সহজেই অনুমান যোগ্য হয়। সহজেই অনুমান করা যায় তার পরবর্তী পদক্ষেপ কী হতে পারে। বিপরীত দিকে কিছু ছেলে রয়েছে যাদের চাল-চলন অনুমান করা যায় না। ঠিক এই মুখোশের জাদুই এখানে কাজ করে। এসব ছেলেরা ভাল করেই জানে কিভাবে মেয়েদের মনে সেই কৌতূহল তৈরি করতে হয়।

ব্যাড বয়রা নামী ছেলেরা নিজেকে ঘিরে অন্য ধরণের ক্যারিশমা গড়ে তোলে !

ভাল ছেলেরা মুলত কারও জন্য কিছু করে সেটাকে প্রকাশ করতে চায় না। ভাল কাজকে উদযাপন করার প্রয়োজন মনে করেনা। কিন্তু দেখানিপনায় বিশ্বাসী ছেলেরা নির্দিষ্ট কিছু ভালো কাজ করে আর সহজেই সকলের দৃষ্টি কাড়ে। নিজের চারপাশে ক্যারিশমা তৈরি করার এক চমৎকার গুণ আছে তাঁদের। মনে হয় যেন পৃথিবীটা তারই, সে এখানে রাজত্ব করছে। যেন সে ধরা-ছোঁয়ার বাইরে। এই ক্যারিশমার প্রতি মুগ্ধতা তার আগের রূঢ় ব্যবহার ভুলিয়ে দেয়।কারণ, এটাও তাদের জানা যে কতটুকু মনোযোগ দিলে মানুষ তার পেছনে ঘুরঘুর করবে।  

ভালো ছেলেদের জন্য চ্যালেঞ্জ নিতে হয় না

মেয়েরা সাধারনত নিজের জীবনসঙ্গীকে তার প্রয়োজন উপলব্দি করাতে চান। বিপরীতমুখী মানুষটিকে সহযোগিতার হাত বাড়িয়ে দিতে চায়। মেয়রা বিশ্বাস করে এবং চ্যালেঞ্জ নিতে পছন্দ করে যে, ছেলেটি সঠিক পথে নেই, 'আমার ভালোবাসা দিয়ে আমি তাকে ভালো করে তুলব'

ব্যাড বয়রা প্রতিজ্ঞা বা প্রতিশ্রুতি চায় না

দুজন মানুষ যখন কাছে আসতে শুরু করে, তারা একে অপরের কাছে প্রতিশ্রুতিবদ্ধ হতে চায়। টক্সিক কোন লোকের সঙ্গে একটি নেতিবাচক অভিজ্ঞতার পর একটি মজার সময় কাটাতে অনেকে খারাপ ছেলেদের সঙ্গ বেছে নেয়। এক্ষেত্রে কমিটমেন্ট বা প্রতিশ্রুতির কিছু থাকে না।

ব্যাড বয়দের প্রেমিকা হিসেবে আলোচনায় থাকা যায়

মেয়েরা স্বভাবতই আলোচনায় থাকতে বেশি পছন্দ করে। ত্রাস সৃষ্টি করা ছেলেটির প্রেমিকা হয়ে, বিশ্ববিদ্যালয় বা পাড়ারলাইমলাইটে থাকার লোভ সামলাতে পারে না অনেক মেয়ে।

ব্যাড বয়রা সরির ক্ষতিপূরণ দেয় সারপ্রাইজ আর উপহার দিয়ে

মেয়েটাকে একটু কষ্ট দিলেই তার বাসার নিচে গিয়ে স্টান্ট ধরণের সারপ্রাইজ দেওয়া এই ব্যাড বয়দের বৈশিষ্ট্য। এতটুকুতেই গলে যায় অনেক মেয়ে। সেই সাথে দামী আর দেখানোর মতো উপহার দিয়ে নিজের খারাপ আচরণের ক্ষতিপূরণ দেয় এ ধরনের ছেলেরা। উপহারের লোভে এমন ছেলেদেরকে পছন্দ করে অনেকে।

কারও প্রতি আকৃষ্ট হওয়ার পূর্বে এই বিশিষ্ট অভ্যাস গুলো নজরে রাখুন। খারাপ ছেলের সঙ্গে সম্পর্কে জড়ানো উত্তেজনাপূর্ণ কিন্তু সমানভাবে বিপজ্জনক।

বিনোদন বিভাগের অন্যান্য খবর

 Somoyer Kotha
Follow Us

৪র্থ তলা, হাউজ# ২৭, রোড# ১ ব্লক# এ বনশ্রী।

সম্পাদক
মোজাম্মেল দিলন

প্রকাশক
সবার কথা মিডিয়া লিমিটেড
সবার কথা মিডিয়া লিঃ এর একটি প্রতিষ্ঠান।

নিউজ
ফোনঃ +৮৮ ০২২২৪৪০৬০৭০
Email: [email protected]

বিজ্ঞাপণ
ফোনঃ +৮৮ ০২২২৪৪০৬০৭০
Email: [email protected]

©২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত || sobarkotha.com

শিরোনাম বৃষ্টি উপেক্ষা করে দ্বিতীয় দিনেও সর্বাত্মক কর্মবিরতি পালন করছে শিক্ষকরা শিরোনাম ভালুকায় চোরাই অটো রিকশাসহ ৩ সদস্য আটক শিরোনাম উপজেলা প্রথম নারী চেয়ারম্যান হিসেবে শপথ নিলেন ফেরদৌসী ইসলাম শিরোনাম বরগুনায় ভেসে এসেছে বিশাল আকৃতির তিমির মৃতদেহ শিরোনাম পদ্মা সেতু পরিচালনায় কোম্পানি গঠনের সিদ্ধান্ত শিরোনাম স্বচ্ছতার সঙ্গে বাজেট বাস্তবায়নে প্রধানমন্ত্রীর নির্দেশ