ঢাকা, ০৩ জুলাই, ২০২৪
সবারকথা ডেষ্ক :
Publish : 08:01 AM, 01 July 2024.
Digital Solutions Ltd

লামিয়াকে খুঁজতে থানায় শিমুল!

Publish : 08:01 AM, 01 July 2024.
লামিয়াকে খুঁজতে থানায় শিমুল!

ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহসিনের সঙ্গে শিমুল

সবারকথা ডেষ্ক :

হ্যাঁ মোটেও মিথ্যা না, এমনই শিরোনাম দিয়েছেন খোদ পুলিশ কর্তা। তবে নিছকই মজার ছলে। নেটিজেনরা তো প্রথমে বিস্মিত, অবাক। আবার অনেকদিন ধরে ব্যাচেলর পয়েন্টের লামিয়ার খোঁজও নেই। হারিয়ে গেল নাকি? পুলিশ কর্তার সঙ্গে শিমুলের এমন ছবি হয়তো ভক্তরা মিথ্যা মনে নাও করতে পারেন। তবে...

তেজগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মোহসিন ব্যাচেলর পয়েন্ট অভিনেতা শিমুলের সঙ্গে কোটি ছবি পোস্ট করেছেন। সেই ছবিতেই লিখেছেন, লামিয়াকে খুঁজতে থানায় শিমুল! এই পোস্টকে যখন সিরিয়াস নিতে যাবেন নেটিজেনরা তখনই চোখে পড়বে এটি ফান পোস্ট, একদম মজা করেই দিয়েছেন পুলিশের এই কর্মকর্তা।

তবে শিমুল থানায় কেন গিয়েছেন জানা যায়নি।

ব্যাচেলর পয়েন্ট ধারাবাহিকের মাধ্যমে বেশ আলোচিত চরিত্র শিমুল ও লামিয়া। শিমুল যেখানেই যান সেখানেই সকলেই লামিয়ার কথা জিজ্ঞেস করতে থাকে। শিমুলকে দেখলেই লামিয়ার কথগা চলে আসাটা যেন অনেকটাই স্বয়ংক্রিয়।

তবে লামিয়া ও শিমুল ফের একত্রে দেখা যাবে কি না এ নিয়ে সংশয় রয়েছে। কেননা ব্যাচেলর পয়েন্ট ধারাবাহিকের নতুন সিজন আসবে কি না তা এখনই বলা যাচ্ছে না। এমনটা জানিয়েছেন নির্মাতা অমি।

বিনোদন বিভাগের অন্যান্য খবর

 Somoyer Kotha
Follow Us

৪র্থ তলা, হাউজ# ২৭, রোড# ১ ব্লক# এ বনশ্রী।

সম্পাদক
মোজাম্মেল দিলন

প্রকাশক
সবার কথা মিডিয়া লিমিটেড
সবার কথা মিডিয়া লিঃ এর একটি প্রতিষ্ঠান।

নিউজ
ফোনঃ +৮৮ ০২২২৪৪০৬০৭০
Email: [email protected]

বিজ্ঞাপণ
ফোনঃ +৮৮ ০২২২৪৪০৬০৭০
Email: [email protected]

©২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত || sobarkotha.com

শিরোনাম বৃষ্টি উপেক্ষা করে দ্বিতীয় দিনেও সর্বাত্মক কর্মবিরতি পালন করছে শিক্ষকরা শিরোনাম ভালুকায় চোরাই অটো রিকশাসহ ৩ সদস্য আটক শিরোনাম উপজেলা প্রথম নারী চেয়ারম্যান হিসেবে শপথ নিলেন ফেরদৌসী ইসলাম শিরোনাম বরগুনায় ভেসে এসেছে বিশাল আকৃতির তিমির মৃতদেহ শিরোনাম পদ্মা সেতু পরিচালনায় কোম্পানি গঠনের সিদ্ধান্ত শিরোনাম স্বচ্ছতার সঙ্গে বাজেট বাস্তবায়নে প্রধানমন্ত্রীর নির্দেশ