ঢাকা, ২৯ জুন, ২০২৪
তালতলী( বরগুনা) প্রতিনিধি :
Publish : 06:18 AM, 29 June 2024.
Digital Solutions Ltd

যুবলীগ নেতার ছেলের বিরুদ্ধে গরু বলৎকারোর অভিযোগ

Publish : 06:18 AM, 29 June 2024.
যুবলীগ নেতার ছেলের বিরুদ্ধে গরু বলৎকারোর অভিযোগ

যুবলীগ নেতার ছেলের বিরুদ্ধে গরু বলৎকারোর অভিযোগ

তালতলী( বরগুনা) প্রতিনিধি :

বরগুনার তালতলীতে একটি গরু বলৎকারের প্রতিবাদ করায় পারভিন (৪০) নামে এক নারী ও তার স্বামীকে পিটিয়ে জখম করা হয়েছে। গত শনিবার  দুপুর দুইটার দিকে উপজেলার নিশানবাড়িয়া ইউনিয়নের তেতুলবাড়িয়া গ্রামে এ ঘটনা ঘটে। 

 

 

স্থানীয় সূত্রে জানা যায়, ওই গ্রামের বাসিন্দা ও নিশানবাড়িয়া ইউনিয়ন যুবলীগ নেতা মোঃ জহির মিয়ার ছেলে মোঃ আক্তার (১৭) বাড়ির সামনের পরিত্যক্ত একটি ঘরে তিন মাসের একটি গরুর বাছুরকে রশি দিয়ে বেধে বলাৎকার করেছে। ওই সময় প্রতিবেশী পারভিন ঘটনাটি দেখে আশেপাশের মানুষকে জানায়। বিষয়টি যুবলীগ নেতা জহির জানতে পেরে তিনি ও তার ছেলে প্রতিবেশী পারভীনের ঘরে ঢুকে পারভিন ও তার স্বামীকে লাঠি দিয়ে পিটিয়ে জখম করে। তাদের চিৎকার শুনে স্থানীয়রা এসে আহত অবস্থায় তাদেরকে উদ্ধার করে তালতলী স্বাস্থ্যসেবা কমপ্লেক্স এ নিয়ে যায়। তালতলী স্বাস্থ্যসেবা কমপ্লেক্স এর কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা শেষে তাদেরকে উন্নত চিকিৎসার জন্য পটুয়াখালী রেফার করেন। 

 

 

গরুর মালিক মোঃ হাচান বলেন, স্থানীয় প্রভাবশালী যুবলীগ নেতা জহিরের ছেলে আক্তার আমার তিন মাসের একটি গরুর বাচ্চাকে রশি দিয়ে বেঁধে বলৎকার ও নানা ভাবে নির্যাতন করে। যার ফলে আমার গরুটি এখন মারাত্মকভাবে অসুস্থ রয়েছে। বিষয়টি অবগত করার জন্য ওইদিন গরুটি নিয়ে তালতলী থানায় উপস্থিত হলে এ বিষয়ে তারা তেমন কোন গুরুত্ব দেয়নি। এখন আমি নিরুপায় হয়ে এর সুষ্ঠু বিচার চাই।

 

 

এ বিষয়ে স্থানীয়রা জানান আমরা চিৎকার শুনে দৌড়ে এসে দেখি জহির ও তার ছেলে ঘর থেকে বেরিয়ে যায়। ঘরে ঢুকে দেখি পারভিন ও তার স্বামী রক্তাক্ত অবস্থায় ঘরের মেঝেতে পড়ে আছে। পাশেই ভাতের প্লেট ও ভাত ছিটানো ছিল মনে হচ্ছিল হামলার সময় তারা ভাত খাচ্ছিল। 

 

 

বলৎকারের অভিযুক্ত মোঃ আক্তারের (১৭) কাছে বিষয়টি জানতে চাইলে সে বলে আমার বাবা না আসলে আমি কিছু বলবো না।

 

 

বিষয়টি নিয়ে যুবলীগ নেতা মোঃ জহির কে  একাধিকবার মুঠো ফোনে যোগাযোগের চেষ্টা করলেও তিনি ফোন ধরেনি।

 

 

তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ শহিদুল ইসলাম বলেন, এ বিষয়ে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ বিভাগের অন্যান্য খবর

 Somoyer Kotha
Follow Us

৪র্থ তলা, হাউজ# ২৭, রোড# ১ ব্লক# এ বনশ্রী।

সম্পাদক
মোজাম্মেল দিলন

প্রকাশক
সবার কথা মিডিয়া লিমিটেড
সবার কথা মিডিয়া লিঃ এর একটি প্রতিষ্ঠান।

নিউজ
ফোনঃ +৮৮ ০২২২৪৪০৬০৭০
Email: [email protected]

বিজ্ঞাপণ
ফোনঃ +৮৮ ০২২২৪৪০৬০৭০
Email: [email protected]

©২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত || sobarkotha.com

শিরোনাম ইন্টারনেট প্যাকেজ সাশ্রয়ী করা হবে : তথ্য প্রযুক্তি প্রতিমন্ত্রী শিরোনাম ভারতের সঙ্গে কোনো চুক্তি স্বাক্ষরিত হয়নি : পররাষ্ট্রমন্ত্রী শিরোনাম ফিরলেন ২৮ হাজার ৯৪১ হাজি, সৌদিতে মৃত্যু ৫৪ জনের শিরোনাম দুই মাস ৮ দিন পর পুনরায় চালু হলো সাবমেরিন কেবল শিরোনাম নয়াপল্টনে সমাবেশ শুরু করেছে বিএনপি শিরোনাম রায়পুরায় সুমন হত্যার জের ধরে দুই গ্রুপের সংঘর্ষ.আহত ৪