ঢাকা, ২৬ জুন, ২০২৪
স্বপন রবি দাস (হবিগঞ্জ জেলা প্রতিনিধি) :
Publish : 03:25 AM, 21 June 2024.
Digital Solutions Ltd

নবীগঞ্জে ভুমি সেবা সপ্তাহ পালন

Publish : 03:25 AM, 21 June 2024.
নবীগঞ্জে ভুমি সেবা সপ্তাহ পালন

স্বপন রবি দাস (হবিগঞ্জ জেলা প্রতিনিধি) :

হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলায় ভূমি সেবা সপ্তাহ ২০২৪ এর শুভ উদ্বোধন করা হয়েছে। ভূমি অধিকার সম্পর্কে সচেতনতা বৃদ্ধি এবং ভূমি ব্যবস্থাপনায় দক্ষতা ও গতিশীলতা আনতে ভূমি মন্ত্রণালয়ের উদ্যোগে গতকাল শনিবারে থেকে শুরু হয়েছে ‘ভূমি সেবা সপ্তাহ-২০২৪।

নবীগঞ্জে গতকাল(০৮)জুন থেকে আগামী ১৪ জুন পর্যন্ত ভূমি সেবা সপ্তাহ উদযাপন করা হবে। নবীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শাহীন দেলোয়ারের সভাপতিত্বে ভূমি সেবা সপ্তাহ ২০২৪ এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা অফিসার অনুপম দাশ অনুপ,নবীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি এম,এ আহমদ আজাদ, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও হবিগঞ্জ সময় পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক সেলিম তালুকদার, নবীগঞ্জ উপজেলা কৃষি কর্মকর্তা শেখ ফজলুল হক মনি, উপজেলার পজীব কমকর্তা শাকিল আহমেদ,মৎস্য কর্মকর্তা,আসাদ উল্লাহ,নবীগঞ্জ প্রেস ক্লাবের সাবেক সভাপতি উত্তম কুমার পাল হিমেল, প্রমুখ। এতে প্রতিটি ইউনিয়নের ভুমি কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

ভূমি সেবা খাতে চলতি বছরে যেসব অনলাইন সেবা যুক্ত হয়েছে সেগুলোকে, জনগণের মাঝে ব্যাপক পরিচিত করানোর লক্ষ্যে এবারের ভূমি সেবা সপ্তাহ উৎসবমুখর পরিবেশে উদযাপিত হবে। ভূমি ব্যবস্থাপনায় জনগণের হয়রানি বন্ধ করতে এবং এই সংক্রান্ত সেবা সহজলভ্য করতে ইতোমধ্যে সরকার ভূমি সেবাকে জনগণের দ্বোরগোড়ায় নিয়ে যেতে নানা কার্যক্রম গ্রহণ করেছে। ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণের অংশ হিসেবে তথ্য প্রযুক্তিকে কাজে লাগিয়ে ঘরে বসেই যেন সাধারণ মানুষ নিজের ভূমি সুরক্ষাসহ অন্যান্য কার্যক্রম সম্পন্ন করতে পারে, সেজন্য এক ঠিকানায় সকল ভূমি সেবা নিয়ে আসার জন্য স্থাপন করা হয়েছে ভূমি সেবা প্ল্যাটফর্ম।

বাংলাদেশ বিভাগের অন্যান্য খবর

 Somoyer Kotha
Follow Us

৪র্থ তলা, হাউজ# ২৭, রোড# ১ ব্লক# এ বনশ্রী।

সম্পাদক
মোজাম্মেল দিলন

প্রকাশক
সবার কথা মিডিয়া লিমিটেড
সবার কথা মিডিয়া লিঃ এর একটি প্রতিষ্ঠান।

নিউজ
ফোনঃ +৮৮ ০২২২৪৪০৬০৭০
Email: [email protected]

বিজ্ঞাপণ
ফোনঃ +৮৮ ০২২২৪৪০৬০৭০
Email: [email protected]

©২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত || sobarkotha.com

শিরোনাম মারা গেছেন ‘জল্লাদ’ শাহজাহান শিরোনাম স্কুলের শৌচাগারে সাপ দেখতে পান শিক্ষিকা, অতঃপর... শিরোনাম সেতু ভেঙ্গে ৯ জন নিহতের ঘটনায় দুইটি তদন্ত কমিটি গঠন শিরোনাম সিলেটে বন্যা কবলিত মানুষের পাশে র‌্যাব ৯ শিরোনাম চাঁপাইনবাবগঞ্জ সীমান্তে ৭টি স্বর্ণের বারসহ ১জন আটক শিরোনাম ব্রিজ ভেঙে খালে ডুবলো বিয়ের যাত্রীবাহী মাইক্রোসবাস, ০৯ জন নিহত