ঢাকা, ১৯ মে, ২০২৪
আন্তর্জাতিক ডেস্ক :
Publish : 04:18 AM, 15 March 2024.
Digital Solutions Ltd

যুক্তরাষ্ট্রে দুর্বৃত্তের হামলায় বাংলাদেশি ব্যবসায়ী নিহত

Publish : 04:18 AM, 15 March 2024.
যুক্তরাষ্ট্রে দুর্বৃত্তের হামলায় বাংলাদেশি ব্যবসায়ী নিহত

যুক্তরাষ্ট্রে দুর্বৃত্তের হামলায় বাংলাদেশি ব্যবসায়ী নিহত

আন্তর্জাতিক ডেস্ক :

যুক্তরাষ্ট্রের মেরিল্যান্ড অঙ্গরাজ্যের বাল্টিমোরে কৃষ্ণাঙ্গ দুর্বৃত্তের হামলায় বাংলাদেশি ব্যবসায়ী নিহত হয়েছেন। স্থানীয় সময় শুক্রবার দুর্বৃত্তের হামলায় মোহাম্মদ আবু হানিফ (৫০) গুরুতর আহত হলে তাকে একটি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রবিবার সাড়ে ১১টার দিকে তিনি মারা যান।

জানা গেছে, মেরিল্যান্ড অঙ্গরাজ্যের বাল্টিমোর শহরে তামাকজাতীয় দ্রব্যের দোকানে কাজ করার সময় কয়েকজন কৃষ্ণাঙ্গ তরুণ দোকানে ঢুকে সিগারেট-জাতীয় দ্রব্যাদি চুরি করে যাওয়ার সময় হানিফ বাধা দেন। তারা জোরপূর্বক দোকানের বাইরে চলে যায়। তাদের পেছনে ধাওয়া করে ছুটে যান হানিফ। এ সময় তাকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে পালিয়ে যায় দুর্বৃত্তরা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে গুরুতর আহত হানিফকে নিকটস্থ হাসপাতালে ভর্তি করে।

মেরিল্যান্ড বাংলাদেশি কমিউনিটির সবার কাছে সুপরিচিত ছিলেন মোহাম্মদ হানিফ। তার মৃত্যুতে মেট্রো ওয়াশিংটন তথা ভার্জিনিয়া, মেরিল্যান্ড ও ওয়াশিংটন ডিসি এলাকায় বাংলাদেশি কমিউনিটিতে শোকের ছায়া নেমে এসেছে। আবু হানিফের খুনিকে ধরতে ২৫ হাজার ডলারের পুরস্কার ঘোষণা করেছে মেরিল্যান্ডের প্রিন্স জর্জ'স কাউন্টি পুলিশ।

 

নিহত হানিফের জানাজা আজ মঙ্গলবার বাদ জোহর মেরিল্যান্ডের ফ্রেডরিকের ইসলামিক সোসাইটি মসজিদে অনুষ্ঠিত হবে। জানাজা শেষে আল-ফিরদৌস মেমোরিয়াল গার্ডেনে তাকে দাফন করা হবে।

মৃত্যুকালে মোহাম্মদ আবু হানিফ স্ত্রী, এক ছেলে, এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার দেশের বাড়ি নোয়াখালী জেলার বেগমগঞ্জ উপজেলার আমিনবাজারে।

প্রবাস বিভাগের অন্যান্য খবর

 Somoyer Kotha
Follow Us

৪র্থ তলা, হাউজ# ২৭, রোড# ১ ব্লক# এ বনশ্রী।

সম্পাদক
মোজাম্মেল দিলন

প্রকাশক
সবার কথা মিডিয়া লিমিটেড
সবার কথা মিডিয়া লিঃ এর একটি প্রতিষ্ঠান।

নিউজ
ফোনঃ +৮৮ ০২২২৪৪০৬০৭০
Email: [email protected]

বিজ্ঞাপণ
ফোনঃ +৮৮ ০২২২৪৪০৬০৭০
Email: [email protected]

©২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত || sobarkotha.com

শিরোনাম বরগুনায় বজ্রপাতে বাবার মৃত্যু, ছেলে আহত শিরোনাম রায়পুরায় নির্বাচনী মাঠ চষে বেড়াচ্ছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী রুবেল শিরোনাম ৬৫ দিনের চিন্তায় অন্ধকারাছন্ন জেলে পল্লী শিরোনাম তালতলীতে জমি নিয়ে বিরোধে নারীসহ পাঁচ জনকে কুপিয়ে জখম শিরোনাম আমতলীতে আড়াই শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ শিরোনাম ওয়ারীতে বাথরুমে বালতির পানিতে ডুবে শিশুর মৃত্যু