ঢাকা, ১৮ মে, ২০২৪
স্পোর্টস ডেস্ক :
Publish : 06:26 AM, 02 April 2024.
Digital Solutions Ltd

মুমিনুলের মাইলফলক

Publish : 06:26 AM, 02 April 2024.
মুমিনুলের মাইলফলক

মুমিনুলের মাইলফলক

স্পোর্টস ডেস্ক :

বাংলাদেশের চতুর্থ ব্যাটসম্যান হিসেবে টেস্টে ৪ হাজার রানের মাইলফলকে পৌঁছে গেছেন বাঁ-হাতি ব্যাটার মুমিনুল হক। চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে শ্রীলংকার বিপক্ষে সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্টের আগে ৬০ ম্যাচের ১১২ ইনিংসে ৩৯৭৫ রান ছিল মুমিনুলের। ৪ হাজার রান থেকে ২৫ রান দূরে ছিলেন তিনি। টেস্টের প্রথম ইনিংসে ৩টি চারে ৩৩ রান করেন মুমিনুল। এই ইনিংস খেলার পথে টেস্ট ক্যারিয়ারে ৪ হাজার ক্লাবে নাম লেখান তিনি।

মুমিনুলের আগে বাংলাদেশের হয়ে ৪ হাজার রান ক্লাবে নাম লিখিয়েছেন মুশফিকুর রহিম (৫৬৭৬), তামিম ইকবাল (৫১৩৪) ও সাকিব আল হাসান (৪৪৬৯)। এ ছাড়া গতকাল বাংলাদেশের তৃতীয় ব্যাটার হিসেবে টেস্টে শ্রীলংকার বিপক্ষে ১ হাজার রান পূর্ণ করেন মুমিনুল। এর আগে মুশফিকুর রহিম (১৭ টেস্টে ১৩৪৬ রান) এবং মোহাম্মদ আশরাফুল (১৩ টেস্টে ১০৯০ রান) এই তালিকায় নাম তোলেন।

 

২০১৩ সালের মার্চে গলে শ্রীলংকার বিপক্ষে টেস্ট অভিষেক হয় মুমিনুলের। এখন পর্যন্ত ৬১ টেস্টের ১১৩ ইনিংসে ১২টি সেঞ্চুরি ও ১৭টি হাফ সেঞ্চুরিতে ৩৮ দশমিক ৫৩ গড়ে ৪০০৮ রান করেছেন মুমিনুল।

খেলাধুলা বিভাগের অন্যান্য খবর

 Somoyer Kotha
Follow Us

৪র্থ তলা, হাউজ# ২৭, রোড# ১ ব্লক# এ বনশ্রী।

সম্পাদক
মোজাম্মেল দিলন

প্রকাশক
সবার কথা মিডিয়া লিমিটেড
সবার কথা মিডিয়া লিঃ এর একটি প্রতিষ্ঠান।

নিউজ
ফোনঃ +৮৮ ০২২২৪৪০৬০৭০
Email: [email protected]

বিজ্ঞাপণ
ফোনঃ +৮৮ ০২২২৪৪০৬০৭০
Email: [email protected]

©২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত || sobarkotha.com

শিরোনাম ওয়ারীতে বাথরুমে বালতির পানিতে ডুবে শিশুর মৃত্যু শিরোনাম ৮নং ডাকাতিয়া ইউনিয়ন শ্রমিক দলের আহ্বায়ক কমিটি অনুমোদন শিরোনাম মাদ্রাসা ছাত্র সাকিব হত্যা মামলার প্রধান আসামি আকবর গ্রেপ্তার শিরোনাম চুয়াডাঙ্গার তাপমাত্র আবা‌রো ৪০ ডিগ্রি ছুঁই ছুঁই শিরোনাম ছাত্রীকে শ্লীলতাহানির ঘটনায় মাদ্রাসার সুপার গ্রেপ্তার শিরোনাম চুয়াডাঙ্গায় পাখীভ্যানের ধাক্কায় বাইসাইকেল চালকের মৃত্যু