ঢাকা, ১৮ মে, ২০২৪
স্পোর্টস ডেস্ক :
Publish : 01:03 AM, 02 April 2024.
Digital Solutions Ltd

প্রথম সেশনে বাংলাদেশের ঝুলিতে ১ উইকেট

Publish : 01:03 AM, 02 April 2024.
প্রথম সেশনে বাংলাদেশের ঝুলিতে ১ উইকেট

প্রথম সেশনে বাংলাদেশের ঝুলিতে ১ উইকেট

স্পোর্টস ডেস্ক :

বোলিংয়ে প্রথম দিনের মতো ব্যর্থতা দ্বিতীয় দিনেও বজায় রেখে চলছেন বাংলাদেশের বোলাররা। চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে দিনের প্রথম সেশনে শ্রীলংকার মাত্র ১টি উইকেট নিতে পেরেছে বাংলাদেশ। সেটি সাকিব আল হাসানের সৌজন্যে।

বর্তমানে ৫ উইকেটে ৪১১ রান নিয়ে মধ্যাহ্ন বিরতিতে গেছে শ্রীলংকা। উইকেটে আছে প্রথম টেস্টে বাংলাদেশকে ভোগানো দুই ব্যাটার ধনাঞ্জয়া ডি সিলভা ও কামিন্দু মেন্ডিস। 

 

সিলেটে দুই ম্যাচের টেস্ট সিরিজের প্রথমটিতে বড় হার দেখায় চট্টগ্রাম টেস্ট পরিণত হয়েছে বাঁচা-মরার যুদ্ধে। তবে এই টেস্টও ভালো কাটছে না নাজমুল হোসেন শান্তদের। আগের দিনের ৪ উইকেটে ৩১৪ রান নিয়ে নিয়ে ব্যাটিংয়ে নামা লংকানরা এদিন কোনো উইকেট না হারিয়েই তুলে ফেলে ৩৭৫ রান। অবশেষে সাকিবের আঘাতে ভাঙে দিনেশ চান্ডিমাল ও ধনাঞ্জয়ার ৮৬ রানের জুটি। ফিফটি পার করার পর ৫৯ রানে থেমেছেন চান্ডিমাল। 

চট্টগ্রামে সকাল থেকেই আবহাওয়া ছিল মেঘলা। তাই পেসাররা উইকেট থেকে সুবিধা আদায় করতে পারবেন সেই আশা ছিল। তবে খালেদ আহমেদ ও হাসান মাহমুদরা কয়েকটি সুযোগ সৃষ্টি করলেও সেটি যথেষ্ট ছিল না। আউটসাইট এজ হয়ে বেশ কয়েকটি বল পড়ে স্লিপের সামনে। সাকিবের নেওয়া চান্ডিমালের উইকেটটিই হয়ে রইল একমাত্র সাফল্য। 

খেলাধুলা বিভাগের অন্যান্য খবর

 Somoyer Kotha
Follow Us

৪র্থ তলা, হাউজ# ২৭, রোড# ১ ব্লক# এ বনশ্রী।

সম্পাদক
মোজাম্মেল দিলন

প্রকাশক
সবার কথা মিডিয়া লিমিটেড
সবার কথা মিডিয়া লিঃ এর একটি প্রতিষ্ঠান।

নিউজ
ফোনঃ +৮৮ ০২২২৪৪০৬০৭০
Email: [email protected]

বিজ্ঞাপণ
ফোনঃ +৮৮ ০২২২৪৪০৬০৭০
Email: [email protected]

©২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত || sobarkotha.com

শিরোনাম রায়পুরায় নির্বাচনী মাঠ চষে বেড়াচ্ছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী রুবেল শিরোনাম ৬৫ দিনের চিন্তায় অন্ধকারাছন্ন জেলে পল্লী শিরোনাম তালতলীতে জমি নিয়ে বিরোধে নারীসহ পাঁচ জনকে কুপিয়ে জখম শিরোনাম আমতলীতে আড়াই শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ শিরোনাম ওয়ারীতে বাথরুমে বালতির পানিতে ডুবে শিশুর মৃত্যু শিরোনাম ৮নং ডাকাতিয়া ইউনিয়ন শ্রমিক দলের আহ্বায়ক কমিটি অনুমোদন