ঢাকা, ১৮ মে, ২০২৪
স্পোর্টস ডেস্ক :
Publish : 12:59 PM, 01 April 2024.
Digital Solutions Ltd

হ্যাটট্রিক করে মেসিকে আরও পেছনে ফেললেন রোনালদো

Publish : 12:59 PM, 01 April 2024.
হ্যাটট্রিক করে মেসিকে আরও পেছনে ফেললেন রোনালদো

হ্যাটট্রিক করে মেসিকে আরও পেছনে ফেললেন রোনালদো

স্পোর্টস ডেস্ক :

চলতি মৌসুমে আল-নাসরের হয়ে ‘পাগলা ঘোড়া’ হয়ে ছুটছেন ক্রিস্টিয়ানো রোনালদো। একের পর এক গোল আদায় করে নিচ্ছেন এই পর্তুগিজ তারকা। গতকালও সৌদি প্রো লিগে হ্যাটট্রিক পেয়েছেন তিনি। তাতে আল তাইয়ের বিপক্ষে ৫-১ গোলের বড় জয় পেয়েছে রোনালদোর দল আল-নাসর।

ক্যারিয়ারে এটি রোনালদোর ৬৪তম হ্যাটট্রিক। এর মধ্যে চারটি আল-নাসরের হয়ে, ৫৮ ম্যাচে। এই ৬৪ হ্যাটট্রিকের ৫৪টি বিভিন্ন ক্লাবের হয়ে। বাকি ১০টি পর্তুগাল জাতীয় দলের হয়ে করেছেন। আরেকটি মজাদার তথ্য হলো, বয়স ৩০ হওয়ার আগে রোনালদো হ্যাটট্রিক পেয়েছিলেন ৩০টি। সেখান ৩০ পেরোনোর পর তার হ্যাটট্রিক সংখ্যা ৩৪টি। 

হ্যাটট্রিকের দিক দিয়ে রোনালদোর থেকে বেশ পিছিয়ে তার চিরপ্রতিদ্বন্দ্বী আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি। বর্তমানে ইন্টার মায়ামিতে খেলা মেসির হ্যাটট্রিক সংখ্যা ৫৭টি। এর মধ্যে ক্লাবের হয়ে ৪৮টি ও দেশের হয়ে ৯ ম্যাচে হ্যাটট্রিক করেন মেসি। তার সর্বশেষ হ্যাটট্রিক এসেছিল ২০২০ সালে, বার্সেলোনার জার্সিতে। 

 

সৌদি প্রো লিগে আল তাইয়ের বিপক্ষে এদিন ২০তম মিনিটেই এগিয়ে যায় আল-নাসর। গোল দেন ওতাভিও। দুই মিনিট পরই সমতা আনে প্রতিপক্ষ। তবে ৩৬তম মিনিটে লাল কার্ড দেখে ভার্জিল লাল কার্ড দেখে মাঠ ছাড়লে ১০ জনের দলের পরিণত হয় আল তাই। প্রথমার্ধের যোগ করা সময়ে আল-নাসরের হয়ে গোল দেন আব্দুলরাহমান। 

রোনালদো জ্বলে ওঠেন ম্যাচের দ্বিতীয়ার্ধে। ৬৪তম মিনিটে সাদিও মানের পাসে প্রথম গোলের দেখা পান তিনি। তিন মিনিট যেতেই নিজের দ্বিতীয় গোল আদায় করেন ৩৯ বছর বয়সী এই তারকা। ৮৭তম মিনিটে হেড দিয়ে নিজের হ্যাটট্রিক পূর্ণ করেন পাঁচবারের বর্ষসেরা এই ফুটবলার। 

চলতি মৌসুমে আল-নাসরের হয়ে সব ধরনের প্রতিযোগিতায় রোনালদোর গোলসংখ্যা এখন দাঁড়াল ৩৩টিতে। সৌদি লিগে ২৫ ম্যাচে ৫৯ পয়েন্ট নিয়ে দুই নম্বরে আছে তার দল আল-নাসর। যদিও সমান ম্যাচে ৭১ পয়েন্ট নিয়ে অনেকটা ধরাছোঁয়ার বাইরে আল হিলাল।

খেলাধুলা বিভাগের অন্যান্য খবর

 Somoyer Kotha
Follow Us

৪র্থ তলা, হাউজ# ২৭, রোড# ১ ব্লক# এ বনশ্রী।

সম্পাদক
মোজাম্মেল দিলন

প্রকাশক
সবার কথা মিডিয়া লিমিটেড
সবার কথা মিডিয়া লিঃ এর একটি প্রতিষ্ঠান।

নিউজ
ফোনঃ +৮৮ ০২২২৪৪০৬০৭০
Email: [email protected]

বিজ্ঞাপণ
ফোনঃ +৮৮ ০২২২৪৪০৬০৭০
Email: [email protected]

©২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত || sobarkotha.com

শিরোনাম রায়পুরায় নির্বাচনী মাঠ চষে বেড়াচ্ছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী রুবেল শিরোনাম ৬৫ দিনের চিন্তায় অন্ধকারাছন্ন জেলে পল্লী শিরোনাম তালতলীতে জমি নিয়ে বিরোধে নারীসহ পাঁচ জনকে কুপিয়ে জখম শিরোনাম আমতলীতে আড়াই শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ শিরোনাম ওয়ারীতে বাথরুমে বালতির পানিতে ডুবে শিশুর মৃত্যু শিরোনাম ৮নং ডাকাতিয়া ইউনিয়ন শ্রমিক দলের আহ্বায়ক কমিটি অনুমোদন