ঢাকা, ১৮ মে, ২০২৪
স্পোর্টস ডেস্ক :
Publish : 09:45 AM, 27 March 2024.
Digital Solutions Ltd

স্লোভেনিয়ার কাছে ২-০ গোলে হারলো পর্তুগাল

Publish : 09:45 AM, 27 March 2024.
স্লোভেনিয়ার কাছে ২-০ গোলে হারলো পর্তুগাল

স্লোভেনিয়ার কাছে ২-০ গোলে হারলো পর্তুগাল

স্পোর্টস ডেস্ক :

৫ মাস পর পর্তুগালের জার্সি গায়ে ম্যাচ খেলতে নেমেছিলেন ক্রিশ্চিয়ানো রোনালদো। তবে তার ফেরাটা দলের জন্য সুখকর হয়নি। শক্তি এবং র‍্যাঙ্কিংয়ের বিচারে অনেকখানি এগিয়ে থাকলেও স্লোভেনিয়ার কাছে হারের স্বাদ পেতে হয়েছে রোনালদো ও পর্তুগালকে।

মঙ্গলবার (২৬ মার্চ) দিবাগত রাতে স্লোভেনিয়ার স্টোজিসে স্টেডিয়ামে প্রীতি ম্যাচে র‍্যাঙ্কিংয়ের ৪৮ ধাপ পেছনে থাকা স্লোভেনিয়ার কাছে ২-০ গোলে হারে পর্তুগাল। স্বাগতিকদের হয়ে গোল দুটি করেন অ্যাডাম নেজদা চেরিন এবং টিমি ম্যাক্স এলসনিক।

৪৮ ধাপ পেছনে থাকা স্লোভেনিয়ার বিপক্ষে শুরু থেকেই আক্রমণাত্মক ফুটবল খেলতে থাকে পর্তুগাল। বলের দখল নিজেদের কাছে রেখে প্রতিপক্ষ রক্ষণে হানা দেয়ার চেষ্টা চালায় তারা। তবে ম্যাচের নিয়ন্ত্রণ নিজেদের কাছে রেখেও সুযোগ তৈরি করতে পারছিল না রোনালদোরা।

প্রথমার্ধে বল দখলে অনেক এগিয়ে থাকলেও সুযোগ তৈরি করতে ব্যর্থ হয় পর্তুগাল। ম্যাচের প্রথম ৩৩ মিনিটে স্লোভেনিয়ার গোলপোস্টে কোনো শটই নিতে পারেনি তারা। অন্যদিকে, বলের দখলে বেশ পিছিয়ে থাকা স্লোভেনিয়া এসময়ে ২টি শট নেয়। রোনালদো ও পর্তুগালের নিষ্প্রভ প্রথমার্ধে শেষ পর্যন্ত গোল পায়নি পর্তুগাল।

প্রথমার্ধের মতো ম্যাচের দ্বিতীয়ার্ধেও চমক দেখাতে ব্যর্থ হন রোনালদো। পর্তুগালও তাই গোল পাওয়া থেকে বঞ্চিত হয়েছে। অথচ চলতি মৌসুমে আল নাসরের হয়ে উড়ছেন পর্তুগিজ সুপারস্টার। তবে ম্যাচের শেষদিকে লজ্জাজনক ঘটনা ঘটায় স্লোভেনিয়া। খেলার ধারার বিপরীতে দুই গোল করে বসে তারা।

ম্যাচের ৭২ মিনিটে স্বাগতিক সমর্থকদের উল্লাসের উপলক্ষ এনে দেন অ্যাডাম নেজদা চেরিন। গোল খাওয়ার পর মরিয়া হয়ে ম্যাচে ফেরার চেষ্টা করে পর্তুগাল। উল্টো ৮০ মিনিটে টিমি ম্যাক্স এলসনিকের গোলে লিড দ্বিগুন করে নেয় স্লোভেনিয়া। এতে করে ২-০ গোলের হার নিয়ে মাঠ ছাড়ে পর্তুগাল।

খেলাধুলা বিভাগের অন্যান্য খবর

 Somoyer Kotha
Follow Us

৪র্থ তলা, হাউজ# ২৭, রোড# ১ ব্লক# এ বনশ্রী।

সম্পাদক
মোজাম্মেল দিলন

প্রকাশক
সবার কথা মিডিয়া লিমিটেড
সবার কথা মিডিয়া লিঃ এর একটি প্রতিষ্ঠান।

নিউজ
ফোনঃ +৮৮ ০২২২৪৪০৬০৭০
Email: [email protected]

বিজ্ঞাপণ
ফোনঃ +৮৮ ০২২২৪৪০৬০৭০
Email: [email protected]

©২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত || sobarkotha.com

শিরোনাম রায়পুরায় নির্বাচনী মাঠ চষে বেড়াচ্ছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী রুবেল শিরোনাম ৬৫ দিনের চিন্তায় অন্ধকারাছন্ন জেলে পল্লী শিরোনাম তালতলীতে জমি নিয়ে বিরোধে নারীসহ পাঁচ জনকে কুপিয়ে জখম শিরোনাম আমতলীতে আড়াই শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ শিরোনাম ওয়ারীতে বাথরুমে বালতির পানিতে ডুবে শিশুর মৃত্যু শিরোনাম ৮নং ডাকাতিয়া ইউনিয়ন শ্রমিক দলের আহ্বায়ক কমিটি অনুমোদন