ঢাকা, ১৮ মে, ২০২৪
স্পোর্টস ডেস্ক :
Publish : 09:22 AM, 26 March 2024.
Digital Solutions Ltd

সাকিবকে নিয়ে যে বার্তা দিল চেন্নাই সুপার কিংস

Publish : 09:22 AM, 26 March 2024.
সাকিবকে নিয়ে যে বার্তা দিল চেন্নাই সুপার কিংস

সাকিবকে নিয়ে যে বার্তা দিল চেন্নাই সুপার কিংস

স্পোর্টস ডেস্ক :

বাংলাদেশের একমাত্র ক্রিকেটার হিসেবে এবারের আইপিএল খেলতে গেছেন মোস্তাফিজুর রহমান। চেন্নাই সুপার কিংসের হয়ে মাঠ মাতাচ্ছেন এই কাটার মাস্টার। যেখানে আসরের উদ্বোধনী ম্যাচেই বল হাতে করেছেন বাজিমাত।

চেন্নাই মোস্তাফিজকে দলে ভেড়ানোর পর থেকেই সামাজিক যোগাযোগমাধ্যমে একের পর এক পোস্ট করেছে। এবার ফ্র্যাঞ্চাইজিটি পোস্ট করেছে দেশসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানকে নিয়ে।

সাকিব আইপিএলে একসময় নিয়মিত মুখ ছিলেন। বিশেষ করে কলকাতার জার্সিতে একাধিক আসর খেলা হয়েছে বিশ্বের অন্যতম সেরা এই অলরাউন্ডারের। সময়ের অন্যতম সেরা এই অলরাউন্ডারের জন্মদিন ছিল রোববার (২৪ মার্চ)।

মোস্তাফিজের সঙ্গে সাকিবের ছবি দিয়ে টাইগার অলরাউন্ডারকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছে চেন্নাই। আইপিএলে কখনো চেন্নাইয়ের হয়ে সাকিবের খেলা না হলেও তারকা এই ক্রিকেটারকে শুভেচ্ছা জানাতে ভোলেনি ধোনি-মোস্তাফিজের দল।

ফেসবুক নিজেদের ভেরিফায়েড পেজে সাকিবকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে চেন্নাই লেখে, সাকিবকে আমাদের জন্মদিনের হুইসেল পাঠাচ্ছি। চেন্নাইয়ের এমন পোস্ট প্রশংসা কুড়িয়েছে সকলের। ক্রিকেটপ্রেমীরা অধিকাংশই ইতিবাচক মন্তব্য করেছে সেই পোস্টটিতে। এছাড়া চেন্নাই ছাড়াও সাকিবকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছে কলকাতা নাইট রাইডার্সও।

খেলাধুলা বিভাগের অন্যান্য খবর

 Somoyer Kotha
Follow Us

৪র্থ তলা, হাউজ# ২৭, রোড# ১ ব্লক# এ বনশ্রী।

সম্পাদক
মোজাম্মেল দিলন

প্রকাশক
সবার কথা মিডিয়া লিমিটেড
সবার কথা মিডিয়া লিঃ এর একটি প্রতিষ্ঠান।

নিউজ
ফোনঃ +৮৮ ০২২২৪৪০৬০৭০
Email: [email protected]

বিজ্ঞাপণ
ফোনঃ +৮৮ ০২২২৪৪০৬০৭০
Email: [email protected]

©২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত || sobarkotha.com

শিরোনাম আমতলীতে আড়াই শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ শিরোনাম ওয়ারীতে বাথরুমে বালতির পানিতে ডুবে শিশুর মৃত্যু শিরোনাম ৮নং ডাকাতিয়া ইউনিয়ন শ্রমিক দলের আহ্বায়ক কমিটি অনুমোদন শিরোনাম মাদ্রাসা ছাত্র সাকিব হত্যা মামলার প্রধান আসামি আকবর গ্রেপ্তার শিরোনাম চুয়াডাঙ্গার তাপমাত্র আবা‌রো ৪০ ডিগ্রি ছুঁই ছুঁই শিরোনাম ছাত্রীকে শ্লীলতাহানির ঘটনায় মাদ্রাসার সুপার গ্রেপ্তার