ঢাকা, ১৮ মে, ২০২৪
স্পোর্টস ডেস্ক :
Publish : 09:46 AM, 25 March 2024.
Digital Solutions Ltd

জন্মদিনে সাকিবকে নিয়ে শিশিরের আবেগঘন বার্তা

Publish : 09:46 AM, 25 March 2024.
জন্মদিনে সাকিবকে নিয়ে শিশিরের আবেগঘন বার্তা

ছবিঃ সংগৃহীত

স্পোর্টস ডেস্ক :

ক্রিকেটে বাংলাদেশের সবচেয়ে বড় বিজ্ঞাপন সাকিব আল হাসান। আজ বিশ্বসেরা এই অলরাউন্ডারের ৩৭তম জন্মদিন। বিশেষ এই দিন উপলক্ষে বিভিন্ন মাধ্যম থেকে শুভেচ্ছাবার্তা পাচ্ছেন এই তারকা। জন্মদিনে সাকিব আবেগঘন বার্তা পেয়েছেন স্ত্রী উম্মে আহমেদ শিশিরের কাছ থেকেও।

আজ সন্ধ্যায় সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে দেওয়া এক স্ট্যাটাসে সাকিবকে শুভেচ্ছা জানিয়ে শিশির বলেন, ‘আমাদের জীবনের সুপারম্যানকে জন্মদিনের শুভেচ্ছা। তুমি আমাদের বাচ্চাদের কাছে সত্যিকারের একজন নায়ক এবং আমাদের সকলের জন্য আশীর্বাদ, আলহামদুলিল্লাহ। একজন মহান হৃদয়ের অধিকারী, আল্লাহ তোমার মনের সকল আশা পূরণ করুক।’ 

১৯৮৭ সালের এই দিনে (২৪ মার্চ) মাগুরায় জন্মগ্রহণ করেন সাকিব আল হাসান। ছোটবেলায় ফয়সাল হিসেবে বেড়ে সাকিব মাগুরা থেকে ভর্তি হন ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান বিকেএসপিতে। পরে সেখান থেকেই বাংলাদেশ জাতীয় দলে সুযোগ হয় ২০০৬ সালে। সেই বছর ওয়ানডে ও টি-টোয়ন্টিতে অভিষেকের পর টেস্টে সুযোগ পান ২০০৭ সালে। 

অভিষেকের পর থেকে দলের আশা-ভরসার প্রতীক হয়ে ওঠেন সাকিব। টেস্ট, ওয়ানডে ও টি-টোয়েন্টি; তিন সংস্করণেই হয়ে ওঠেন বিশ্বসেরা ক্রিকেটার। সব ফরম্যাটেই দীর্ঘদিন ছিলেন এক নম্বর ক্রিকেটার। আইপিএল, সিপিএল, বিগ ব্যাশ, এলপিএল থেকে শুরু করে কানাডার গ্লোবাল টি-২০, পিএসএল; বিশ্বজুড়ে ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটেও কদর সাকিবের।

খেলাধুলা বিভাগের অন্যান্য খবর

 Somoyer Kotha
Follow Us

৪র্থ তলা, হাউজ# ২৭, রোড# ১ ব্লক# এ বনশ্রী।

সম্পাদক
মোজাম্মেল দিলন

প্রকাশক
সবার কথা মিডিয়া লিমিটেড
সবার কথা মিডিয়া লিঃ এর একটি প্রতিষ্ঠান।

নিউজ
ফোনঃ +৮৮ ০২২২৪৪০৬০৭০
Email: [email protected]

বিজ্ঞাপণ
ফোনঃ +৮৮ ০২২২৪৪০৬০৭০
Email: [email protected]

©২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত || sobarkotha.com

শিরোনাম আমতলীতে আড়াই শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ শিরোনাম ওয়ারীতে বাথরুমে বালতির পানিতে ডুবে শিশুর মৃত্যু শিরোনাম ৮নং ডাকাতিয়া ইউনিয়ন শ্রমিক দলের আহ্বায়ক কমিটি অনুমোদন শিরোনাম মাদ্রাসা ছাত্র সাকিব হত্যা মামলার প্রধান আসামি আকবর গ্রেপ্তার শিরোনাম চুয়াডাঙ্গার তাপমাত্র আবা‌রো ৪০ ডিগ্রি ছুঁই ছুঁই শিরোনাম ছাত্রীকে শ্লীলতাহানির ঘটনায় মাদ্রাসার সুপার গ্রেপ্তার