ঢাকা, ১৮ মে, ২০২৪
নিজস্ব প্রতিবেদক :
Publish : 03:17 AM, 19 March 2024.
Digital Solutions Ltd

জাতীয় বিশ্ববিদ্যালয়ে স্নাতক প্রথমবর্ষে ভর্তির ফল প্রকাশ

Publish : 03:17 AM, 19 March 2024.
জাতীয় বিশ্ববিদ্যালয়ে স্নাতক প্রথমবর্ষে ভর্তির ফল প্রকাশ

জাতীয় বিশ্ববিদ্যালয়ে স্নাতক প্রথমবর্ষে ভর্তির ফল প্রকাশ

নিজস্ব প্রতিবেদক :

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০২৩-২৪ শিক্ষাবর্ষে স্নাতক (সম্মান) শ্রেণিতে ভর্তির প্রথম মেধা তালিকা প্রকাশ করা হয়েছে।

সোমবার (১৮ মার্চ) বিকেল ৪টায় এ তালিকা প্রকাশ করা হয়। রাত ৯টা থেকে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভর্তিবিষয়ক ওয়েবসাইটে এ ফল পাওয়া যাবে। তাছাড়া মোবাইল ফোনে এসএমএসের মাধ্যমেও ফল জানা যাবে। সেক্ষেত্রে nu<space>athn<space>roll no টাইপ করে ১৬২২২ নম্বরে পাঠাতে হবে।

বিশ্ববিদ্যালয় সূত্র জানায়, প্রথম মেধাতালিকায় স্থান পাওয়া ভর্তিচ্ছু শিক্ষার্থী ২০২২-২৩ শিক্ষাবর্ষে কোনো প্রতিষ্ঠানে ভর্তি হয়ে থাকলে তাকে অবশ্যই ২৭ মার্চের মধ্যে আগের শিক্ষাবর্ষের ভর্তি বাতিল করে অনলাইনে চূড়ান্ত ভর্তি ফরম পূরণ করতে হবে। অন্যথায় দ্বৈত ভর্তির কারণে শিক্ষার্থীর ২০২৩-২৪ শিক্ষাবর্ষে প্রথমবর্ষ স্নাতক (সম্মান) শ্রেণির ভর্তি ও রেজিস্ট্রেশন বাতিল বলে গণ্য হবে।

প্রথম মেধা তালিকায় স্থান পাওয়া কোনো শিক্ষার্থী তার বিষয় পরিবর্তন করতে ইচ্ছুক হলে তাকে চূড়ান্ত ভর্তি ফরমে বিষয় পরিবর্তনের নির্দিষ্ট ঘরে Yes অপশন সিলেক্ট করতে হবে।

এক্ষেত্রে শিক্ষার্থীদের বিষয় পছন্দক্রম অনুযায়ী সংশ্লিষ্ট কলেজে বিষয়ভিত্তিক শূন্য আসনে মেধার ভিত্তিতে বিষয় পরিবর্তন করা হবে। চলতি শিক্ষাবর্ষে ভর্তি হওয়া শিক্ষার্থীদের ক্লাস আগামী ২১ এপ্রিল থেকে শুরু হবে।

শিক্ষা বিভাগের অন্যান্য খবর

 Somoyer Kotha
Follow Us

৪র্থ তলা, হাউজ# ২৭, রোড# ১ ব্লক# এ বনশ্রী।

সম্পাদক
মোজাম্মেল দিলন

প্রকাশক
সবার কথা মিডিয়া লিমিটেড
সবার কথা মিডিয়া লিঃ এর একটি প্রতিষ্ঠান।

নিউজ
ফোনঃ +৮৮ ০২২২৪৪০৬০৭০
Email: [email protected]

বিজ্ঞাপণ
ফোনঃ +৮৮ ০২২২৪৪০৬০৭০
Email: [email protected]

©২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত || sobarkotha.com

শিরোনাম ওয়ারীতে বাথরুমে বালতির পানিতে ডুবে শিশুর মৃত্যু শিরোনাম ৮নং ডাকাতিয়া ইউনিয়ন শ্রমিক দলের আহ্বায়ক কমিটি অনুমোদন শিরোনাম মাদ্রাসা ছাত্র সাকিব হত্যা মামলার প্রধান আসামি আকবর গ্রেপ্তার শিরোনাম চুয়াডাঙ্গার তাপমাত্র আবা‌রো ৪০ ডিগ্রি ছুঁই ছুঁই শিরোনাম ছাত্রীকে শ্লীলতাহানির ঘটনায় মাদ্রাসার সুপার গ্রেপ্তার শিরোনাম চুয়াডাঙ্গায় পাখীভ্যানের ধাক্কায় বাইসাইকেল চালকের মৃত্যু