ঢাকা, ২৬ নভেম্বর বৃহস্পতিবার, ২০২০ || ১১ অগ্রহায়ণ ১৪২৭
 নিউজ আপডেট:

যৌন হেনস্তার শিকার হয়েছিলেন আমির খাঁনের মেয়ে

ক্যাটাগরি : বিনোদন প্রকাশিত: ৫৪৬ঘণ্টা পূর্বে   ৪৬


যৌন হেনস্তার শিকার হয়েছিলেন আমির খাঁনের মেয়ে

সবারকথা ডেস্ক||ছোট বেলায় যৌন হেনস্তার শিকার হয়েছিলেন বলে জানিয়েছেন ভারতের জনপ্রিয় অভিনেতা আমির খানের মেয়ে ইরা খান। ১৪ বছর বয়সে তিনি এই হেনস্তার শিকার হয়েছিলেন। এর কিছুদিন আগে ছোটবেলা যৌন হেনস্থার শিকার হওয়া নিয়ে মুখ খুলেছিলেন বলিউড অভিনেত্রী ফাতিমা সানা শেখ।

একই সঙ্গে বাবা আমির ও মা রিনা দত্তের বিবাহ বিচ্ছেদ নিয়েও কথা বলেছেন ইরা। আমির ও রিনার মধ্যে ২০০২ সালে বিচ্ছেদ ঘটেছিল। সম্প্রতি এক প্রশ্নের জবাবে ইনস্টাগ্রামের একটি ভিডিওতে এই তথ্য জানান তিনি। এমন খবর প্রকাশ করেছে ভারতের সংবাদমাধ্যম জিনিউজ।

ওই ভিডিওতে তিনি বলেন, ১৪ বছর বয়সে তাকে যৌন হেনস্তা করা হয়েছিল। প্রথমে এটাকে বিচ্ছিন্ন ঘটনা ভাবেন তিনি। কারণ তিনি বুঝতে পারছিলেন না যে, লোকটা কি করছেন। এটা প্রতিদিন হতো না। প্রায় এক বছর চলার পর ইরা বুঝতে পেরেছিলেন, ওরা জেনে-বুঝেই সব করছেন।

তিনি আরো জানান, এ বিষয়টি ইমেল করে বাবা-মাকে জানিয়েছিলেন ইরা। আর বাবা-মা’ই তাকে ওই সিচুয়েশন থেকে বের করে আনেন। সেখান থেকে বেরিয়ে আসার পর সেটা নিয়ে আর খারাপ লাগেনি তার। তিনি ভয়ও পাননি। সেখান থেকে এগিয়ে যান তিনি।

ওই ভিডিওতে আমির খান ও রিনা দত্তের বিবাহ বিচ্ছেদ নিয়েও কথা বলেছেন ইরা। তিনি বলেন, ছোট বেলাতেই তার বাবা-মায়ের তালাক হয়। তবে এটার জন্য সারা জীবন তিনি আতঙ্কে দিন কাটাননি। আমির ও রিনা তার বন্ধু বলেও উল্লেখ করেন তিনি।

শেয়ার করুনঃ
আপনার মতামত লিখুন: