ঢাকা, ২০ অক্টোবর মঙ্গলবার, ২০২০ || ৪ কার্তিক ১৪২৭
 নিউজ আপডেট:

ধলেশ্বরী নদীর উপর নির্মিত সামসুল হক সেতুর এ্যপ্রোচে গর্তের সৃষ্টি হওয়া দূর্ঘটনার হুমকীতে যানবাহন

ক্যাটাগরি : বাংলাদেশ প্রকাশিত: ৫১০ঘণ্টা পূর্বে   ৮৪


ধলেশ্বরী নদীর উপর নির্মিত সামসুল হক সেতুর এ্যপ্রোচে গর্তের সৃষ্টি হওয়া দূর্ঘটনার হুমকীতে যানবাহন

 

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধিঃ টাঙ্গাইল জেলার নাগরপুর ও দেলদুয়ার উপরজেলার মধ্য দিয়ে প্রবাহিত ধলেশ্বরী নদীর উপর নির্মিত সামসুল হক সেতুর এপ্রোচের দুই পাড়েই বৃষ্টির পানিতে গর্তের সৃষ্টি হয়েছে। এতে করে টাঙ্গাইল-নাগরপুর-মানিকগঞ্জ এর সাথে যোগাযোগ ব্যবস্থা ও দূর্ঘটনার হুমকীতে রয়েছে যানবাহন ও এলাকাবাসী।
সরেজমিনে ঘটনা স্থলে গিয়ে দেখা যায়, সেতুর উত্তর পাড় এবং দক্ষিণ পাড়ের এ্যপ্রোচে বৃষ্টির পানিতে বেশ বড় গর্তের সৃষ্টি হয়েছে। এছাড়াও এ্যপ্রোচের নিচের মাটি সরে গিয়েছে। যা দ্রুত মেরামত না করলে, যোগাযোগ বিচ্ছিন্ন হতে পারে।
এ বিষয়ে উপজেলার পরিবহণ শ্রমিক নবী বলেন, আমাদের দীর্ঘ দিনের চাহিদার এই ব্রিজটির সঠিক রক্ষণাবেক্ষণের মাধ্যমে এলাকার যোগাযোগ ও অর্থনীতির গতিকে সচল রাখতে আমরা কর্তৃকপক্ষের সু-দৃষ্টি কামনা করছি।

সামসুল হক সেতু ব্যবহারকারী সাকিব বলেন, এসব গর্ত এখনই মেরামত না করলে, যেকোন সময় যোগাযোগ বিচ্ছিন্ন হতে পারে। এছাড়াও সড়ক দূর্ঘটনার বিষটিও কিন্তু থেকেই যায়।

নাগরপুর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. শাহিদুল ইসলাম বলেন, করোনা পরবর্তী দীর্ঘ মেয়াদি বন্যা ও বৃষ্টিতে সৃষ্ট গর্তে যাতে কোন জানমালের ক্ষয়-ক্ষতি না হয়, সে বিষয়ে আমরা সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সু দৃষ্টি কামনা করছি।

নাগরপুর কলেজের সাবেক ভিপি মুজাহিদুল ইসলাম মুছা বলেন, অর্তনীতির চাকাকে গতিশীল রাখতে দ্রুত ব্রিজের এ্যপ্রোচ মেরামত করা জরুরী।

টাঙ্গাইল জেলার নির্বাহী প্রোকৌশলী মনিরুজ্জামান বলেন, বিষটি আমাদের নলেজে আছে। আশাকরি আগামী ২ দিনের মধ্যেই সংস্কারক করা হবে।

 

শেয়ার করুনঃ
আপনার মতামত লিখুন: