ঢাকা, ১৮ মে, ২০২৪
ফখরুদ্দিন তহসিন , আমতলী প্রতিনিধি :
Publish : 01:25 AM, 07 May 2024.
Digital Solutions Ltd

মুজিববর্ষের ঘর ভেঙে দোতলা ঘর নির্মান

Publish : 01:25 AM, 07 May 2024.
মুজিববর্ষের ঘর ভেঙে দোতলা ঘর নির্মান

মুজিববর্ষের ঘর ভেঙে দোতলা ঘর নির্মান

ফখরুদ্দিন তহসিন , আমতলী প্রতিনিধি :

বরগুনা জেলার আমতলী উপজেলায় গুলিশাখালী ইউনিয়নের ১নং ওয়ার্ডের বাসিন্দা আলম গাজী মজিববর্ষের সরকারি ঘর ভেঙে নতুন ঘর নির্মান  করছেন।

 

সরেজমিনে গিয়ে জানা যায়,উপজেলার গুলিশাখালী ইউনিয়নের ১নং ওয়ার্ডের মোঃ আলম গাজী পিতা:মৃত মিলন গাজী। তিন বছর আগে মজিববর্ষের প্রথম ধাপে দেয়া সরকারি একটি ঘড় পান। সেই ঘর ভেঙে পুরনো  নকশা পরিবর্তন করে, এবং দরজা  জানালার গ্রিল খুলে নতুন করে ঘর নির্মান করতে দেখা যায়।মজিববর্ষের ঘরের মালিক আলম গাজী বলেন,আমার এক ছেলে এক মেয়ে স্ত্রী নাই।ছেলে কোম্পানিতে চাকরি করে।আর মেয়েটা চাকরি করে একটা এনজিওতে। সরকার যে ঘর দেছে তাতে আমাদের হয় না। সামনে মাইয়া পোলা বিয়া দিমু।মেহমান আইলে কোথায় বইতে দিমু  তাই ঘর ভাইঙ্গা  বড় কইরা উঠাইতেছি।

স্থানীয়  নাম প্রকাশে অনিচ্ছুক একজন বলেন,মজিববর্ষের ঘর হলো একান্ত অসহায় ও গরীবের কিন্তু আলম গাজী তো আর্থিক অবস্থা ভালো সে কি করে ঘর পায় এটা আমাদের জানা নেই। দেখতেছি সরকারি ঘর ভেঙে নতুন করে তুলছে। চৌকিদার এসে বাঁধা দিলেও পরে আবার কাজ করছে।

গুলিশাখালী ইউনিয়নের চেয়ারম্যান অ্যাডভোকেট  মনিরুল ইসলাম মনি বলেন,বিষয়টি আমি জেনে ঘটনাস্থলে চৌকিদার পাঠিয়ে বাঁধা দিয়েছি কিন্তু বর্তমান কি অবস্থা আমি জানিনা।

আমতলী উপজেলা প্রকল্প পরিক্ল্পনা কর্মকর্তা জামাল হেসেন বলেন,অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

আমতলী এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট  সহকারী কমিশনার ভূমি মোঃ তারেক হাসান বলেন,ঘটনার সত্যতা পাওয়া গেলে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

বাংলাদেশ বিভাগের অন্যান্য খবর

 Somoyer Kotha
Follow Us

৪র্থ তলা, হাউজ# ২৭, রোড# ১ ব্লক# এ বনশ্রী।

সম্পাদক
মোজাম্মেল দিলন

প্রকাশক
সবার কথা মিডিয়া লিমিটেড
সবার কথা মিডিয়া লিঃ এর একটি প্রতিষ্ঠান।

নিউজ
ফোনঃ +৮৮ ০২২২৪৪০৬০৭০
Email: [email protected]

বিজ্ঞাপণ
ফোনঃ +৮৮ ০২২২৪৪০৬০৭০
Email: [email protected]

©২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত || sobarkotha.com

শিরোনাম বরগুনায় বজ্রপাতে বাবার মৃত্যু, ছেলে আহত শিরোনাম রায়পুরায় নির্বাচনী মাঠ চষে বেড়াচ্ছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী রুবেল শিরোনাম ৬৫ দিনের চিন্তায় অন্ধকারাছন্ন জেলে পল্লী শিরোনাম তালতলীতে জমি নিয়ে বিরোধে নারীসহ পাঁচ জনকে কুপিয়ে জখম শিরোনাম আমতলীতে আড়াই শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ শিরোনাম ওয়ারীতে বাথরুমে বালতির পানিতে ডুবে শিশুর মৃত্যু