ঢাকা, ১৮ মে, ২০২৪
নিজস্ব প্রতিবেদক :
Publish : 03:08 AM, 03 April 2024.
Digital Solutions Ltd

ঈদে মোটরসাইকেলে বাড়ি যাওয়া যাবে না: ডিএমপি কমিশনার

Publish : 03:08 AM, 03 April 2024.
ঈদে মোটরসাইকেলে বাড়ি যাওয়া যাবে না: ডিএমপি কমিশনার

ছবিঃ সংগৃহীত

নিজস্ব প্রতিবেদক :

ঢাকা মেট্রোপলিটন পুলিশ কমিশনার (ডিএমপি) হাবিবুর রহমান বলেছেন, দেশের সড়ক দুর্ঘটনার অর্ধেকের বেশি মোটরসাইকেলে হয়ে থাকে। তাই মোটরসাইকেল নিয়ে বাড়িতে যাওয়ার ব্যাপারে নিষেধ করা হয়েছে। নিরাপত্তার কথা চিন্তা করে পুলিশ সদস্যরাও মোটরসাইকেলে বাড়ি যেতে পারবেন না। 

মঙ্গলবার (২ এপ্রিল) পান্থপথ মোড়ে বসুন্ধরা সিটি শপিং সেন্টার সামনে নিরাপত্তা পরিদর্শন শেষে সাংবাদিকদের প্রশ্নে তিনি এসব কথা বলেন।

শপিং সেন্টার কিংবা মার্কেটের নিরাপত্তা পরিদর্শন শেষে তিনি আরও বলেন, পুলিশ সদস্যরাও এই নিষেধাজ্ঞার ভেতরেই রয়েছেন। তারাও যেন মোটরসাইকেলে করে বাড়িতে না যায়। কেননা ঈদের সময় সড়কে গাড়ির চাপ থাকে অনেক বেশি। এ সময় দুর্ঘটনা ঘটতে পারে। তাই সবাইকে মোটরসাইকেলে যাতায়াত করতে নিষেধ করা হয়েছে। 

তিনি বলেন, তবে ফিটনেসবিহীন যানবাহন যেন রাস্তায় না চলে সেদিকে সর্বোচ্চ সতর্ক নেওয়া হয়েছে। বাসমালিকদের নিষেধ করা হয়েছে যেন এসব গাড়ি তারা সড়কে বের হতে না দেয়। তারপরও কেউ যদি এ ধরনের গাড়ি সড়কে বের করে তার বিরুদ্ধে ট্রাফিক আইনে ব্যবস্থা গ্রহণ করা হবে। পাশাপাশি ঈদযাত্রা যেন শান্তিপূর্ণ ও যানজটমুক্ত হয় সেজন্য পুলিশের পক্ষ থেকে যা যা করার তার সবকিছুই করা হবে। এজন্য আইনশৃঙ্খলা বাহিনীর পাশাপাশি সাধারণ জনগণকেও সহযোগিতা করতে অনুরোধ করেছেন তিনি। 

জাতীয় বিভাগের অন্যান্য খবর

 Somoyer Kotha
Follow Us

৪র্থ তলা, হাউজ# ২৭, রোড# ১ ব্লক# এ বনশ্রী।

সম্পাদক
মোজাম্মেল দিলন

প্রকাশক
সবার কথা মিডিয়া লিমিটেড
সবার কথা মিডিয়া লিঃ এর একটি প্রতিষ্ঠান।

নিউজ
ফোনঃ +৮৮ ০২২২৪৪০৬০৭০
Email: [email protected]

বিজ্ঞাপণ
ফোনঃ +৮৮ ০২২২৪৪০৬০৭০
Email: [email protected]

©২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত || sobarkotha.com

শিরোনাম ৮নং ডাকাতিয়া ইউনিয়ন শ্রমিক দলের আহ্বায়ক কমিটি অনুমোদন শিরোনাম মাদ্রাসা ছাত্র সাকিব হত্যা মামলার প্রধান আসামি আকবর গ্রেপ্তার শিরোনাম চুয়াডাঙ্গার তাপমাত্র আবা‌রো ৪০ ডিগ্রি ছুঁই ছুঁই শিরোনাম ছাত্রীকে শ্লীলতাহানির ঘটনায় মাদ্রাসার সুপার গ্রেপ্তার শিরোনাম চুয়াডাঙ্গায় পাখীভ্যানের ধাক্কায় বাইসাইকেল চালকের মৃত্যু শিরোনাম উখিয়া-টেকনাফ সীমান্ত দিয়ে আসছে ভারী আগ্নোয়াস্ত্র; রাইফেল, শুটারগান ও গুলিসহ আটক ৫