ঢাকা, ১৮ মে, ২০২৪
বিনোদন ডেস্ক :
Publish : 01:33 PM, 31 March 2024.
Digital Solutions Ltd

আমাকে সবাই ‘সৃজিতের স্ত্রী’ হিসেবে চেনে এটা দুর্ভাগ্য: মিথিলা

Publish : 01:33 PM, 31 March 2024.
আমাকে সবাই ‘সৃজিতের স্ত্রী’ হিসেবে চেনে এটা দুর্ভাগ্য: মিথিলা

আমাকে সবাই ‘সৃজিতের স্ত্রী’ হিসেবে চেনে এটা দুর্ভাগ্য: মিথিলা

বিনোদন ডেস্ক :

আমাদের দেশের জনপ্রিয় গায়ক ও ছোট পর্দার অভিনেতা তাহসানের সঙ্গে বিবাহবিচ্ছেদের পর ওপার বাংলার স্বনামধন্য পরিচালক সৃজিত মুখার্জিকে বিয়ে করেছেন দেশের জনপ্রিয় অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। এরপর থেকেই দুই বাংলায় একের পর এক কাজ করে যাচ্ছেন এই অভিনেত্রী। অভিনয়ের পাশাপাশি আন্তর্জাতিক স্তরে কাজ করেন এমনকি করছেন পিএইচডিও। কিন্তু সেসব ছাপিয়ে অভিনেত্রীকে সবসময় পরিচয় করানো হয় ‘সৃজিতের স্ত্রী’ হিসেবে। বিষয়টি নিয়ে দুঃখ প্রকাশ করেছেন মিথিলা।

সম্প্রতি ভারতীয় এক সংবাদমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে সৃজিতের সঙ্গে সংসার জীবনের এই অদ্ভুত বিড়ম্বনার কথা জানিয়েছেন এই তারকা।

যেখানে মিথিলা বলেছেন, সৃজিতকে কেউ তার বিবাহিত জীবনের বিষয়ে প্রশ্ন করে না। কিন্তু আমায় করে। এই এক জিনিস ‘মায়া’ সিনেমার প্রমোশনের সময়ও হয়েছিল। বাংলাদেশেও সবাই সৃজিতকে ভারতের পরিচালক হিসেবে চেনে। আর আমি তার স্ত্রী। এটা অত্যন্ত দুর্ভাগ্যের। আমি আন্তর্জাতিক স্তরে কাজ করি, পিএইচডি করছি, অভিনেত্রীও। সেগুলো যথেষ্ট নয় আমার পরিচয়ের জন্য? আমায় কেন কারও স্ত্রীর পরিচয়ে পরিচিত হতে হবে?

মিথিলা আরও বলেন, ‘সৃজিত আমাকে চমক দিতে কখনই ভুলে যায় না। আমি উলুপির কথা জানতাম। এখানে এসে দেখলাম, তার তিনটে বড় পাইথন আছে। সত্যি বলতে গেলে আমি কোনোদিন সাপের ভক্ত না। তাই আমি জানি না, যে গোটা বিষয়টায় আমি ঠিক কী অনুভব করব। কিন্তু আমি সৃজিতকে বাধা দিইনি।’

সৃজিতের সঙ্গে কি ঝামেলা চলছে মিথিলার— এমন প্রশ্নের জবাবে মিথিলা বলেন, এসব একদমই ভুল কথা। আমি এবং আমার মেয়ে ঢাকায় থাকি। কারণ সেখানে থেকে আমাদের কাজ করতে সুবিধা হয়। আমাদের পরিবারও ঢাকাতে। আর কলকাতায় আসলে অনেক সময়ই সৃজিত বাইরে থাকে। তাই বলে আমাদের মাঝে কোনো ঝামেলা নেই।

প্রসঙ্গত, ‘দশম অবতার’র পর ‘অতিউত্তম’ ছবির মাধ্যমেই আবার সিলভার স্ক্রিনে ফিরেছেন সৃজিত মুখোপাধ্যায়। মহানায়ক উত্তম কুমারকে দীর্ঘ ৪২ বছর পর আবারও পর্দায় ফিরিয়ে এনেছেন। তাতেও বেশ বাহবা পাচ্ছেন তিনি। অন্যদিকে ঈদে আসছে গিয়াস উদ্দিন সেলিম পরিচালিত ও মিথিলা অভিনীত ‘কাজলরেখা’।

বিনোদন বিভাগের অন্যান্য খবর

 Somoyer Kotha
Follow Us

৪র্থ তলা, হাউজ# ২৭, রোড# ১ ব্লক# এ বনশ্রী।

সম্পাদক
মোজাম্মেল দিলন

প্রকাশক
সবার কথা মিডিয়া লিমিটেড
সবার কথা মিডিয়া লিঃ এর একটি প্রতিষ্ঠান।

নিউজ
ফোনঃ +৮৮ ০২২২৪৪০৬০৭০
Email: [email protected]

বিজ্ঞাপণ
ফোনঃ +৮৮ ০২২২৪৪০৬০৭০
Email: [email protected]

©২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত || sobarkotha.com

শিরোনাম ৮নং ডাকাতিয়া ইউনিয়ন শ্রমিক দলের আহ্বায়ক কমিটি অনুমোদন শিরোনাম মাদ্রাসা ছাত্র সাকিব হত্যা মামলার প্রধান আসামি আকবর গ্রেপ্তার শিরোনাম চুয়াডাঙ্গার তাপমাত্র আবা‌রো ৪০ ডিগ্রি ছুঁই ছুঁই শিরোনাম ছাত্রীকে শ্লীলতাহানির ঘটনায় মাদ্রাসার সুপার গ্রেপ্তার শিরোনাম চুয়াডাঙ্গায় পাখীভ্যানের ধাক্কায় বাইসাইকেল চালকের মৃত্যু শিরোনাম উখিয়া-টেকনাফ সীমান্ত দিয়ে আসছে ভারী আগ্নোয়াস্ত্র; রাইফেল, শুটারগান ও গুলিসহ আটক ৫