ঢাকা, ১৮ মে, ২০২৪
বিনোদন ডেস্ক :
Publish : 09:40 AM, 31 March 2024.
Digital Solutions Ltd

বলিউডের সবচেয়ে ধনী তারকা সন্তান রাহা!

Publish : 09:40 AM, 31 March 2024.
বলিউডের সবচেয়ে ধনী তারকা সন্তান রাহা!

বলিউডের সবচেয়ে ধনী তারকা সন্তান রাহা!

বিনোদন ডেস্ক :

জনপ্রিয় বলিউড তারকা দম্পতি রণবীর-আলিয়ার কন্যা রাহার বয়স সবে দেড় বছর। আর এই বয়সেই বলিউডের সবচেয়ে ধনী তারকা সন্তানের খেতাব পেতে যাচ্ছে কাপুর কন্যা। তাও আবার ২৫০ কোটি টাকার মালিক।

বাবা রণবীর মেয়ে বলতেই অজ্ঞান। তাই তো মেয়ের নামে ২৫০ কোটি টাকার বাড়ি লিখে দিচ্ছেন রণবীর। খবর- হিন্দুস্তান টাইমসের।

মুম্বাইয়ের বান্দ্রায় নতুন বাড়ি তৈরি করেছেন রণবীর-আলিয়া দম্পতি। যেটি তৈরি করতে খরচ হয়েছে প্রায় ২৫০ কোটি। অর্থের দিক থেকে শাহরুখ খানের ‘মান্নাত’, অমিতাভ বচ্চনের ‘জলসা’কে পেছনে ফেলতে পারে রণবীর-আলিয়ার নতুন এই বাড়ি!

ভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুসারে, মেয়েকে প্রচণ্ড ভালোবাসেন রণবীর। যে কারণে বিলাসবহুল এই বাড়িটি মেয়ের নামেই রাখবেন তিনি। লিখে দেওয়া হবে রাহার নামে। যে কারণে বলিউডের সবচেয়ে ধনী তারকা সন্তানের খেতাব পেতে চলেছেন রাহা কাপুর।

এই বিশাল বাংলোর পাশাপাশি আলিয়া ও রণবীর দুজনেরই বান্দ্রা এলাকায় চারটি ফ্ল্যাট রয়েছে যার মূল্য প্রায় ৬০ কোটি টাকারও বেশি। এছাড়াও এই দম্পতির রয়েছে প্রায় ১০০ কোটি টাকার বেশি সম্পত্তি।

বুধবার (২৭ মার্চ) নিজেদের নতুন এই বাংলোর কাজ পরিদর্শনে গিয়েছিলেন রণবীর-আলিয়া ও নীতু কাপুর। এসময় পাপারাৎজিদের ক্যামেরায় পোজও দিতে দেখা যায় বলিউডের তারকা এই দম্পতিকে।

বিনোদন বিভাগের অন্যান্য খবর

 Somoyer Kotha
Follow Us

৪র্থ তলা, হাউজ# ২৭, রোড# ১ ব্লক# এ বনশ্রী।

সম্পাদক
মোজাম্মেল দিলন

প্রকাশক
সবার কথা মিডিয়া লিমিটেড
সবার কথা মিডিয়া লিঃ এর একটি প্রতিষ্ঠান।

নিউজ
ফোনঃ +৮৮ ০২২২৪৪০৬০৭০
Email: [email protected]

বিজ্ঞাপণ
ফোনঃ +৮৮ ০২২২৪৪০৬০৭০
Email: [email protected]

©২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত || sobarkotha.com

শিরোনাম ওয়ারীতে বাথরুমে বালতির পানিতে ডুবে শিশুর মৃত্যু শিরোনাম ৮নং ডাকাতিয়া ইউনিয়ন শ্রমিক দলের আহ্বায়ক কমিটি অনুমোদন শিরোনাম মাদ্রাসা ছাত্র সাকিব হত্যা মামলার প্রধান আসামি আকবর গ্রেপ্তার শিরোনাম চুয়াডাঙ্গার তাপমাত্র আবা‌রো ৪০ ডিগ্রি ছুঁই ছুঁই শিরোনাম ছাত্রীকে শ্লীলতাহানির ঘটনায় মাদ্রাসার সুপার গ্রেপ্তার শিরোনাম চুয়াডাঙ্গায় পাখীভ্যানের ধাক্কায় বাইসাইকেল চালকের মৃত্যু