ঢাকা, ১৮ মে, ২০২৪
নিজস্ব প্রতিবেদক :
Publish : 09:40 AM, 31 March 2024.
Digital Solutions Ltd

‘দেশে পর্যাপ্ত চিকিৎসার সুযোগের অভাবে অনেকে অকালে মৃত্যুবরণ করছে’

Publish : 09:40 AM, 31 March 2024.
‘দেশে পর্যাপ্ত চিকিৎসার সুযোগের অভাবে অনেকে অকালে মৃত্যুবরণ করছে’

ছবিঃ সংগৃহীত

নিজস্ব প্রতিবেদক :

জাতীয় পার্টির চেয়ারম্যান ও জাতীয় সংসদের বিরোধীদলীয় নেতা জি এম কাদের বলেছেন, ‘অনেক উন্নয়নের কথা বলা হলেও মানুষের মৌলিক চাহিদা পূরণ হয় নাই। অন্ন, বস্ত্র, বাসস্থান, চিকিৎসা ও শিক্ষা—এই পাঁচটি আমাদের সংবিধান স্বীকৃত মানুষের মৌলিক চাহিদা। দেশের অনেক উন্নয়নের কথা বিভিন্নভাবে বলা হচ্ছে, কিন্তু আমাদের মৌলিক চাহিদা এখনো পূরণ হয় নাই। আমরা এখনো খাদ্য ও বস্ত্রের জন্য সংগ্রাম করছি। এখনো অনেক মানুষের বাসস্থান নাই, সকলের সুচিকিৎসার ব্যবস্থা নাই। শিক্ষার হার অবপর্যাপ্ত। দেশে পর্যাপ্ত চিকিৎসার সুযোগের অভাবে শাহাদাত কবির চৌধুরীর মতো অনেকে অকালে মৃত্যুবরণ করছে।’

জাতীয় পার্টির কৃষিবিষয়ক সম্পাদক ও সাবেক ছাত্রনেতা মরহুম শাহাদাত কবির চৌধুরীর স্মরণে আজ শনিবার বিকেল ৪টায় রাজধানীর কাকরাইলে দলের কেন্দ্রীয় কার্যালয়ে এক আলোচনা সভা ও দোয়া মাহফিলে এসব কথা বলেন জি এম কাদের।

মরহুম শাহাদাত করিব চৌধুরীর রাজনৈতিক জীবনের বিভিন্ন জনকল্যাণমূলক কর্মকাণ্ড নিয়ে এ সময় আলোচনা করেন জাতীয় পার্টি চেয়ারম্যান।  

জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক মো. হেলাল উদ্দিনের সভাপতিত্বে আলোচনা সভা ও দোয়া মাহফিলে আরও বক্তব্য দেন দলের প্রেসিডিয়াম সদস্য এমরান হোসেন মিয়া, জহিরুল আলম রুবেল, যুগ্ম মহাসচিব গোলাম মোহাম্মদ রাজু, অ্যাডভোকেট আবদুল হামিদ ভাসানী, মো. বেলাল হোসেন, সাংগঠনিক সম্পাদক নির্মল চন্দ্র দাস, শিক্ষাবিষয়ক সম্পাদক মিজানুর রহমান মিরু, যুগ্ম সাংগঠনিক সম্পাদক আজহারুল ইসলাম সরকার ও জাতীয় তরুণ পার্টির সদস্য সচিব মোড়ল জিয়াউর রহমান।

জাতীয় বিভাগের অন্যান্য খবর

 Somoyer Kotha
Follow Us

৪র্থ তলা, হাউজ# ২৭, রোড# ১ ব্লক# এ বনশ্রী।

সম্পাদক
মোজাম্মেল দিলন

প্রকাশক
সবার কথা মিডিয়া লিমিটেড
সবার কথা মিডিয়া লিঃ এর একটি প্রতিষ্ঠান।

নিউজ
ফোনঃ +৮৮ ০২২২৪৪০৬০৭০
Email: [email protected]

বিজ্ঞাপণ
ফোনঃ +৮৮ ০২২২৪৪০৬০৭০
Email: [email protected]

©২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত || sobarkotha.com

শিরোনাম রায়পুরায় নির্বাচনী মাঠ চষে বেড়াচ্ছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী রুবেল শিরোনাম ৬৫ দিনের চিন্তায় অন্ধকারাছন্ন জেলে পল্লী শিরোনাম তালতলীতে জমি নিয়ে বিরোধে নারীসহ পাঁচ জনকে কুপিয়ে জখম শিরোনাম আমতলীতে আড়াই শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ শিরোনাম ওয়ারীতে বাথরুমে বালতির পানিতে ডুবে শিশুর মৃত্যু শিরোনাম ৮নং ডাকাতিয়া ইউনিয়ন শ্রমিক দলের আহ্বায়ক কমিটি অনুমোদন