ঢাকা, ১৮ মে, ২০২৪
বিনোদন ডেস্ক :
Publish : 12:14 AM, 31 March 2024.
Digital Solutions Ltd

সিয়ামকে নিয়ে পরীমনির আবেগঘন পোস্ট

Publish : 12:14 AM, 31 March 2024.
সিয়ামকে নিয়ে পরীমনির আবেগঘন পোস্ট

সিয়ামকে নিয়ে পরীমনির আবেগঘন পোস্ট

বিনোদন ডেস্ক :

ঢাকাই সিনেমার জনপ্রিয় দুই তারকা পরীমণি ও সিয়াম আহমেদ। ‘বিশ্বসুন্দরী’ সিনেমায় প্রথম জুটি বেধেছিলেন তারা। শুধু রুপালি পর্দায় নয়, বাস্তব জীবনেও দুজনের মধ্যে ভালো বন্ধুত্ব রয়েছে।

আজ (২৯ মার্চ) সিয়ামের ৩৪তম জন্মদিন। আর অভিনেতার বিশেষ এই দিনে সামাজিক যোগাযোগমাধ্যমে আবেগঘন পোস্ট দিয়েছেন পরীমনি।

এদিন নিজের ভেরিফায়েড ফেসবুকে সিয়ামের সঙ্গে একটি ছবি শেয়ার করে স্ট্যাটাস দিয়েছেন পরীমনি। পোস্টের শেষে একটি লাভ ইমোজিও জুড়ে দিয়েছেন এই চিত্রনায়িকা।

পরীমনি লিখেছেন—ডিয়ার সিয়াম আহমেদ, আমি সারা জীবন তোমাকে এই ছবিটা দিয়েই তোমার বার্থডে উইশ জানাব। এই ছবিটা আমাদের কাছে একটা সুন্দর মেমরি। প্রতি বছর ঘুরে ঘুরে ঠিক এই দিনে ছবিটার দিকে তাকিয়ে আজকের মতোই ভাববো, আমরা বড় হচ্ছি! আমাদের বন্ধুত্ব দৃঢ় হচ্ছে, পারিবারিকভাবে সখ্য বাড়ছে।

আমরা দুজনেই বাবা-মা হয়েছি। এখন শুধু দারুণ দারুণ কাজ হবে। আমরা কাজেও অনেক বড় হবো দেখো ইনশাআল্লাহ। আমার দেখা একজন গুছানো মানুষ তুমি। জীবনে, সংসারে। দায়িত্ববান, সৎ, পরিশ্রমী একজন ভালো মানুষ। সুস্থতা নিয়ে অনেক আনন্দে বাঁচো। হ্যাপি বার্থডে।

বিনোদন বিভাগের অন্যান্য খবর

 Somoyer Kotha
Follow Us

৪র্থ তলা, হাউজ# ২৭, রোড# ১ ব্লক# এ বনশ্রী।

সম্পাদক
মোজাম্মেল দিলন

প্রকাশক
সবার কথা মিডিয়া লিমিটেড
সবার কথা মিডিয়া লিঃ এর একটি প্রতিষ্ঠান।

নিউজ
ফোনঃ +৮৮ ০২২২৪৪০৬০৭০
Email: [email protected]

বিজ্ঞাপণ
ফোনঃ +৮৮ ০২২২৪৪০৬০৭০
Email: [email protected]

©২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত || sobarkotha.com

শিরোনাম ৮নং ডাকাতিয়া ইউনিয়ন শ্রমিক দলের আহ্বায়ক কমিটি অনুমোদন শিরোনাম মাদ্রাসা ছাত্র সাকিব হত্যা মামলার প্রধান আসামি আকবর গ্রেপ্তার শিরোনাম চুয়াডাঙ্গার তাপমাত্র আবা‌রো ৪০ ডিগ্রি ছুঁই ছুঁই শিরোনাম ছাত্রীকে শ্লীলতাহানির ঘটনায় মাদ্রাসার সুপার গ্রেপ্তার শিরোনাম চুয়াডাঙ্গায় পাখীভ্যানের ধাক্কায় বাইসাইকেল চালকের মৃত্যু শিরোনাম উখিয়া-টেকনাফ সীমান্ত দিয়ে আসছে ভারী আগ্নোয়াস্ত্র; রাইফেল, শুটারগান ও গুলিসহ আটক ৫