ঢাকা, ১৮ মে, ২০২৪
বিনোদন ডেস্ক :
Publish : 09:45 AM, 27 March 2024.
Digital Solutions Ltd

গোপনেই বিয়ে সারলেন তাপসী পান্নু

Publish : 09:45 AM, 27 March 2024.
গোপনেই বিয়ে সারলেন তাপসী পান্নু

গোপনেই বিয়ে সারলেন তাপসী পান্নু

বিনোদন ডেস্ক :

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী তাপসী পান্নু। বলিউড বাদশা শাহরুখ খানের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করে তিনি আবারও আলোচনায় এসেছেন। এবার জীবনের বড় কাজটি সেরে নিয়েছেন গোপনে। ভারতীয় সংবাদমাধ্যমের খবরে জানা গেছে, ১০ বছরের প্রেমিক ম্যাথিয়াস বোর সঙ্গে বিয়ে সেরেছেন তাপসী। গত শনিবার (২৩ মার্চ) বিয়ে সম্পন্ন হয়েছে তাদের। তবে বিয়ের বিষয়ে আনুষ্ঠানিকভাবে এখনো পর্যন্ত কোনো কথা বলেন নি তারা।

এদিকে তাপসীর বিয়ের খবরে তোলপাড় মিডিয়াপাড়া। যদিও তাপসী নিজে এখনও কিছুই বলেননি। তবে সূত্রের খবর, তাপসী এবং ম‍্যাথিয়াস গত ২৩ মার্চ ঘরোয়াভাবেই বিয়ে সেরেছেন। তাপসীর বন্ধুদের পোস্ট করা ছবি তেমনই প্রমাণ দিচ্ছে। শুধুমাত্র দুজনের পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুরা তাদের বিয়েতে উপস্থিত ছিলেন বলে জানা গেছে।

শিখ পরিবারের মেয়ে তাপসী, অন্যদিকে তার হবু বর ক্যাথলিক। তাই শিখ ও খ্রিস্টান দুই রীতিতেই হয়েছে বিয়ের অনুষ্ঠান। এই দম্পতি শুরু থেকেই চেয়েছিলেন তাদের বড় দিনটি থেকে সংবাদ মাধ্যম যেন দূরে থাকে। গোটা ব্যাপারটাই দু'জনেই খুব ব্যক্তিগত রেখেছেন।

তাপসীর বর ম্যাথিয়াস বোয়ে ডেনমার্কের বাসিন্দা। ডেনমার্কের হয়ে অজস্র নজির গড়েছেন এই শাটলার। ২০১২ সালের অলিম্পিকে মেনস সিঙ্গলসে রুপো জিতেছিলেন তাপসীর স্বামী। থমাস কাপ বিজয়ী ডেনমার্ক দলের সদস্য তিনি। ২০২০ সালে, ৩৯ বছর বয়সে পেশাদার ব্যানডমিন্টনকে বিদায় জানান ম্যাথিয়াস। পরে ভারতীয় ব্যাডমিন্টন দলের ডবলস কোচ হিসাবে যোগ দেন।

বলিউডে স্পষ্টভাষী হিসাবেই পরিচিত অভিনেত্রী তাপসী পান্নু। কোনও বিতর্ক হোক বা ব্যক্তিগত প্রশ্ন, যেকোনও বিষয়েই কোনও রাখঢাক নয়, সরাসরি নিজের মন্তব্য জানিয়ে দেন তিনি। যদিও নায়িকার ব্যক্তিগত জীবন নিয়ে খুব একটা কথা বলতে শোনা যায় না তাকে। কিছুদিন আগেই বিয়ে প্রসঙ্গে তাপসী বলেন বিয়ে নিয়ে কোনও তাড়াহুড়ো নেই তাদের। তবে সন্তান নেওয়ার পরিকল্পনা আগেই বিয়েটা সারতে চান তারা।

অমিতাভ বচ্চন থেকে শাহরুখ খান, বলিউডের মেগাস্টারদের সঙ্গে কাজ করেছেন তাপসী। দিল্লির এই মেয়ে ধীরে ধীরে নিজের দমেই পাকা করে নিয়েছে নিজের জায়গা। গত বছরের শেষে মুক্তি পেয়েছে তাপসী অভিনীত ডাঙ্কি। সিনেমাটিতে প্রথমবার শাহরুখ খানের সঙ্গে অভিনয় করেছেন তিনি। বক্স অফিসে ৫০০ কোটির বেশি ব্যবসা করেছে সেই সিনেমা।

বিনোদন বিভাগের অন্যান্য খবর

 Somoyer Kotha
Follow Us

৪র্থ তলা, হাউজ# ২৭, রোড# ১ ব্লক# এ বনশ্রী।

সম্পাদক
মোজাম্মেল দিলন

প্রকাশক
সবার কথা মিডিয়া লিমিটেড
সবার কথা মিডিয়া লিঃ এর একটি প্রতিষ্ঠান।

নিউজ
ফোনঃ +৮৮ ০২২২৪৪০৬০৭০
Email: [email protected]

বিজ্ঞাপণ
ফোনঃ +৮৮ ০২২২৪৪০৬০৭০
Email: [email protected]

©২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত || sobarkotha.com

শিরোনাম ওয়ারীতে বাথরুমে বালতির পানিতে ডুবে শিশুর মৃত্যু শিরোনাম ৮নং ডাকাতিয়া ইউনিয়ন শ্রমিক দলের আহ্বায়ক কমিটি অনুমোদন শিরোনাম মাদ্রাসা ছাত্র সাকিব হত্যা মামলার প্রধান আসামি আকবর গ্রেপ্তার শিরোনাম চুয়াডাঙ্গার তাপমাত্র আবা‌রো ৪০ ডিগ্রি ছুঁই ছুঁই শিরোনাম ছাত্রীকে শ্লীলতাহানির ঘটনায় মাদ্রাসার সুপার গ্রেপ্তার শিরোনাম চুয়াডাঙ্গায় পাখীভ্যানের ধাক্কায় বাইসাইকেল চালকের মৃত্যু