ঢাকা, ১৮ মে, ২০২৪
বিনোদন ডেস্ক :
Publish : 01:51 AM, 26 March 2024.
Digital Solutions Ltd

ঝড়ে ভেঙে গেল ওমর সানীর রেস্টুরেন্ট

Publish : 01:51 AM, 26 March 2024.
ঝড়ে ভেঙে গেল ওমর সানীর রেস্টুরেন্ট

ঝড়ে ভেঙে গেল ওমর সানীর রেস্টুরেন্ট

বিনোদন ডেস্ক :

ঢাকাই সিনেমার এক সময়ের চিত্রনায়ক ওমর সানী বর্তমানে রেস্টুরেন্ট ব্যবসা নিয়েই ব্যস্ত সময় পার করছেন। সেই ব্যস্ততার মধ্যে খারাপ খবর পেলেন এই অভিনেতা। তার রেস্টুরেন্ট ঝড়ে লণ্ডভণ্ড হয়ে গেছে।

তিনি ছাড়া তার পরিবার বর্তমানে আমেরিকায় অবস্থান করছেন। ব্যবসায়ে সমস্যা হবে ভেবে তিনি যাননি, কিন্তু শনিবার (২৩ মার্চ) রাতের ঝড়ে তার রেস্টুরেন্টের বেহাল দশা হয়েছে।

‘চাপওয়ালা’র সাভার শাখাতে এমন ঘটনা ঘটেছে। ফেসবুকে পোস্ট করা কিছু ছবিতে সে কথা নিজেই জানিয়েছেন ওমর সানী। ঝড়ো বাতাসে উড়ে গেছে রেস্টুরেন্টের নামফলক।

ওমর সানী লিখেছেন, গতকাল রাতে ঘূর্ণিঝড়ে আমাদের চাপওয়ালা রেস্টুরেন্ট এন্ড পার্টি সেন্টার সাভার প্রচণ্ড ক্ষতিগ্রস্ত হয়। আল্লাহর হুকুমে হয়েছে আমি আল্লাহর হুকুমকে আলহামদুলিল্লাহ বলবো। আপনারা সবাই দোয়া করবেন যেন এই ক্ষতি সারিয়ে ফেলতে পারি।

অনেকদিন বিরতি কাটিয়ে আবার সিনেমায় ফিরেছেন তিনি। গত বছরের অক্টোবরে মহরত হয় নতুন সিনেমা ‘ডেডবডি’র। সিনেমাটির একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন তিনি।

বিনোদন বিভাগের অন্যান্য খবর

 Somoyer Kotha
Follow Us

৪র্থ তলা, হাউজ# ২৭, রোড# ১ ব্লক# এ বনশ্রী।

সম্পাদক
মোজাম্মেল দিলন

প্রকাশক
সবার কথা মিডিয়া লিমিটেড
সবার কথা মিডিয়া লিঃ এর একটি প্রতিষ্ঠান।

নিউজ
ফোনঃ +৮৮ ০২২২৪৪০৬০৭০
Email: [email protected]

বিজ্ঞাপণ
ফোনঃ +৮৮ ০২২২৪৪০৬০৭০
Email: [email protected]

©২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত || sobarkotha.com

শিরোনাম ৮নং ডাকাতিয়া ইউনিয়ন শ্রমিক দলের আহ্বায়ক কমিটি অনুমোদন শিরোনাম মাদ্রাসা ছাত্র সাকিব হত্যা মামলার প্রধান আসামি আকবর গ্রেপ্তার শিরোনাম চুয়াডাঙ্গার তাপমাত্র আবা‌রো ৪০ ডিগ্রি ছুঁই ছুঁই শিরোনাম ছাত্রীকে শ্লীলতাহানির ঘটনায় মাদ্রাসার সুপার গ্রেপ্তার শিরোনাম চুয়াডাঙ্গায় পাখীভ্যানের ধাক্কায় বাইসাইকেল চালকের মৃত্যু শিরোনাম উখিয়া-টেকনাফ সীমান্ত দিয়ে আসছে ভারী আগ্নোয়াস্ত্র; রাইফেল, শুটারগান ও গুলিসহ আটক ৫