ঢাকা, ১৮ মে, ২০২৪
নিজস্ব প্রতিবেদক :
Publish : 01:51 AM, 26 March 2024.
Digital Solutions Ltd

নয়াপল্টনে আজ সমাবেশ করবে বিএনপি

Publish : 01:51 AM, 26 March 2024.
নয়াপল্টনে আজ সমাবেশ করবে বিএনপি

নয়াপল্টনে আজ সমাবেশ করবে বিএনপি

নিজস্ব প্রতিবেদক :

গত ২৮ অক্টোবরের মহাসমাবেশ প- হয়ে যাওয়ার পর প্রথমবারের মতো রাজধানী ঢাকার নয়াপল্টনে সোমবার কর্মসূচি করতে যাচ্ছে বিএনপি। মহান স্বাধীনতা দিবস উপলক্ষে বেলা সাড়ে ১০টায় অনুষ্ঠিত হবে মুক্তিযোদ্ধা সমাবেশ। এ জন্য পুলিশের মৌখিক অনুমতি পাওয়া গেছে বলে আমাদের সময়কে জানিয়েছেন জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দলের সভাপতি ইশতিয়াক আজিজ উলফৎ। নয়াপল্টনের এই সমাবেশ সফল করতে সার্বিক প্রস্তুতি নেওয়া হয়েছে বলে জানান তিনি।

মুক্তিযোদ্ধা সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। ২৮ অক্টোবরের মহাসমাবেশ প- হলে পর দিন মির্জা ফখরুল গ্রেপ্তার হন। তার পর প্রকাশ্যে কোনো সমাবেশে প্রথম বক্তব্য দেবেন তিনি।

সম্প্রতি স্থায়ী কমিটির ভার্চুয়াল বৈঠকে স্বাধীনতা দিবস উপলক্ষে ঢাকায় সমাবেশ করার সিদ্ধান্ত হয়। ঢাকায় মুক্তিযোদ্ধা সমাবেশের মধ্য দিয়ে বিএনপি রাজপথের কর্মসূচিতে ফেরার পরিকল্পনা করছে। স্বাধীনতা দিবস উদ্যাপনেও বিএনপি দলের ভাইস চেয়ারম্যান মেজর (অব) হাফিজ উদ্দিন আহমদকে (বীরবিক্রম) আহ্বায়ক ও জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীকে সদস্য সচিব করে ১৬ সদস্যের কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে দলের একজন যুগ্ম মহাসচিব, ১০ সাংগঠনিক সম্পাদক, প্রচার সম্পাদক ও মুক্তিযোদ্ধা দলের সভাপতি ও সাধারণ সম্পাদককে সদস্য করা হয়েছে।

রাজনীতি বিভাগের অন্যান্য খবর

 Somoyer Kotha
Follow Us

৪র্থ তলা, হাউজ# ২৭, রোড# ১ ব্লক# এ বনশ্রী।

সম্পাদক
মোজাম্মেল দিলন

প্রকাশক
সবার কথা মিডিয়া লিমিটেড
সবার কথা মিডিয়া লিঃ এর একটি প্রতিষ্ঠান।

নিউজ
ফোনঃ +৮৮ ০২২২৪৪০৬০৭০
Email: [email protected]

বিজ্ঞাপণ
ফোনঃ +৮৮ ০২২২৪৪০৬০৭০
Email: [email protected]

©২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত || sobarkotha.com

শিরোনাম বরগুনায় বজ্রপাতে বাবার মৃত্যু, ছেলে আহত শিরোনাম রায়পুরায় নির্বাচনী মাঠ চষে বেড়াচ্ছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী রুবেল শিরোনাম ৬৫ দিনের চিন্তায় অন্ধকারাছন্ন জেলে পল্লী শিরোনাম তালতলীতে জমি নিয়ে বিরোধে নারীসহ পাঁচ জনকে কুপিয়ে জখম শিরোনাম আমতলীতে আড়াই শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ শিরোনাম ওয়ারীতে বাথরুমে বালতির পানিতে ডুবে শিশুর মৃত্যু