ঢাকা, ১৮ মে, ২০২৪
বিনোদন ডেস্ক :
Publish : 09:18 AM, 09 May 2024.
Digital Solutions Ltd

রাজ-বুবলীর অন্য এক সম্পর্কের ইঙ্গিত!

Publish : 09:18 AM, 09 May 2024.
রাজ-বুবলীর অন্য এক সম্পর্কের ইঙ্গিত!

রাজ-বুবলীর অন্য এক সম্পর্কের ইঙ্গিত!

বিনোদন ডেস্ক :

৫৬ সেকেন্ডের এক ঝলক, মুহূর্তেই আলোচনার টেবিলে উঠে এসেছে ‘দেয়ালের দেশ’। কিছু টুকরো দৃশ্য দেখে আঁচ করা যায়, এতে শরিফুল রাজ এমন চরিত্রে আছেন, যিনি মর্গে কাজ করেন। আর শবনম বুবলীর চরিত্রটি এক সাদামাটা তরুণীর। তাদের মধ্যে এক সম্পর্কের ইঙ্গিত পাওয়া যায়। কিন্তু সেটা কেমন, আর মর্গের সঙ্গেও বা তাদের কী সংযোগ, সেসব এখনও রহস্য। যা স্পষ্ট হবে পূর্ণাঙ্গ সিনেমায়।

শুরু থেকে ঈদের সিনেমার তালিকায় আলোচনার শীর্ষে রয়েছে নির্মাতা মিশুক মনিরের ‘দেয়ালের দেশ’। গতকাল শনিবার বিকেলে প্রকাশ হয় এর টিজার। যা নজর কড়েছে ভাক্ত-দর্শকদের। প্রথম ঝলকে গল্পের রহস্যময় প্লট, রাজ-বুবলীর সাজ, অভিনয় ও ব্যাকগ্রাউন্ড মিউজিক- দারুণ কিছুর ইঙ্গিত দেওয়া হয়েছে। যার ফলে দর্শক-সমালোচকরা এর প্রশংসায় পঞ্চমুখ।

সরকারি অনুদানে নির্মিত ‘দেয়ালের দেশ’ সিনেমাটি নিয়ে বুবলী আগেই জানিয়েছেন, এটি অনুদানের প্রচলিত ট্যাবু ভেঙে দেবে।

তিনি বলেছেন, ‘গল্প পড়েই ভীষণ ভালো লেগেছিল। আমরা প্রায়ই বলি ভিন্ন রকম গল্প, ভিন্ন ধরনের চরিত্র। কিন্তু অনেক সময় পর্দায় সে বিষয়টা পরিষ্কার বোঝা যায় না। এ সিনেমাটি সেখান থেকে ব্যতিক্রম। এর গল্পটা আসলেই ভিন্ন আঙ্গিকের। এ ধরনের চরিত্র এর আগে আমার করা হয়নি। বিশেষ করে আমার জন্য এই ছবিতে অভিনয়ের সিদ্ধান্ত নেওয়া কঠিন ছিল। কারণ তখনও আমি পুরো কমার্শিয়াল ছবির নায়িকা। আর এই ছবিতে আমাকে নায়িকা নয়, চরিত্র হয়ে উঠতে হবে এবং সেটাকে বিশ্বাসযোগ্য করতে হবে। সে ব্যাপারে বিশেষ করে আমার পরিচালক এবং সহশিল্পীরাও দারুণভাবে হেল্প করেছে। আরেকটি বিষয় হচ্ছে, অনুদানের সিনেমা নিয়ে যে ট্যাবু সৃষ্টি হয়েছে, সেটা ভেঙে যাবে এই ছবির মাধ্যমে।’

সিনেমায় রাজ-বুবলী ছাড়াও আছেন আজিজুল হাকিম, শাহাদাত হোসেন, সমাপ্তি মাশুক, স্বাগতা প্রমুখ। মেট্রো সিনেমার ব্যানারে নির্মিত ‘দেয়ালের দেশ’ মুক্তি পাচ্ছে আসন্ন ঈদুল ফিতরে।

বিনোদন বিভাগের অন্যান্য খবর

 Somoyer Kotha
Follow Us

৪র্থ তলা, হাউজ# ২৭, রোড# ১ ব্লক# এ বনশ্রী।

সম্পাদক
মোজাম্মেল দিলন

প্রকাশক
সবার কথা মিডিয়া লিমিটেড
সবার কথা মিডিয়া লিঃ এর একটি প্রতিষ্ঠান।

নিউজ
ফোনঃ +৮৮ ০২২২৪৪০৬০৭০
Email: [email protected]

বিজ্ঞাপণ
ফোনঃ +৮৮ ০২২২৪৪০৬০৭০
Email: [email protected]

©২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত || sobarkotha.com

শিরোনাম ওয়ারীতে বাথরুমে বালতির পানিতে ডুবে শিশুর মৃত্যু শিরোনাম ৮নং ডাকাতিয়া ইউনিয়ন শ্রমিক দলের আহ্বায়ক কমিটি অনুমোদন শিরোনাম মাদ্রাসা ছাত্র সাকিব হত্যা মামলার প্রধান আসামি আকবর গ্রেপ্তার শিরোনাম চুয়াডাঙ্গার তাপমাত্র আবা‌রো ৪০ ডিগ্রি ছুঁই ছুঁই শিরোনাম ছাত্রীকে শ্লীলতাহানির ঘটনায় মাদ্রাসার সুপার গ্রেপ্তার শিরোনাম চুয়াডাঙ্গায় পাখীভ্যানের ধাক্কায় বাইসাইকেল চালকের মৃত্যু