ঢাকা, ১৮ মে, ২০২৪
বিনোদন ডেস্ক :
Publish : 11:34 PM, 23 March 2024.
Digital Solutions Ltd

এবার জনি ডেপের বিরুদ্ধে মানহানির অভিযোগ অভিনেত্রীর

Publish : 11:34 PM, 23 March 2024.
এবার জনি ডেপের বিরুদ্ধে মানহানির অভিযোগ অভিনেত্রীর

এবার জনি ডেপের বিরুদ্ধে মানহানির অভিযোগ অভিনেত্রীর

বিনোদন ডেস্ক :

ঝামেলা যেন পিছু ছাড়ছে না হলিউড অভিনেতা জনি ডেপের। নতুন করে মানহানির অভিযোগে পড়লেন ‘পাইরেটস অব দ্য ক্যারিবিয়ান’খ্যাত এই অভিনেতা। তা-ও আবার বহু পুরানো ঘটনায়।

সম্প্রতি ‘পাওয়ারফুল ট্রুথ অ্যাঞ্জেলস’ নামের এক পডকাস্টে কথা বলতে গিয়ে জনি ডেপের বিরুদ্ধে মানহানির অভিযোগ তুললেন ‘ক্রিমিনাল মাইন্ডস’খ্যাত অভিনেত্রী লোলা গ্লাউডিনি। ২০০১ সালে ঘটে যাওয়া এক ঘটনার স্মরণ করে অভিনেত্রী এ অভিযোগ করেন।

লোলা অভিযোগ করে বলেন, ‘ব্লো’ সিনেমার সেটে তার সঙ্গে দুর্ব্যবহার করেছিলেন জনি ডেপ। তাকে অশালীন ভাষায় গালিগালাজ করেছিলেন। তবে লোলার এ অভিযোগ অস্বীকার করেছেন অভিনেতা।

জানা গেছে, ২০০১ সালে জনি ডেপ ও লোলা গ্লাউডিনি কাজ করছিলেন টেড ডেমের পরিচালনায় ক্রাইম ড্রামা 'ব্লো'-তে। ছবিটির শুটিং সেটেই ঘটেছিল এমন অপ্রীতিকর ঘটনা। পরিচালকের নির্দেশনা অনুযায়ী জনি ডেপের সংলাপের বিপরীতে লোলা গ্লাউডিনিকে হাসিতে ফেটে পড়ার কথা ছিল। ঠিক তেমনটাই করছিলেন অভিনেত্রী। কিন্তু এতে হঠাৎ রেগে যান জনি ডেপ। আর তখনই বাধে বিপত্তি।

পরিচালকের কথামতো লোলা যে-ই হেসে উঠলেন, জনি ডেপ রেগে এসে অভিনেত্রীর মুখে আঙুল ঢুকিয়ে দিয়ে অকথ্য ভাষায় গালাগালি দিতে লাগলেন। জনির এমন আক্রমণাত্মক আচরণে এত বছর পর মুখ খুললেন অভিনেত্রী। পরে অবশ্য দায়সারা ক্ষমা চাইলেও অভিনেত্রীর মনে সেই ক্ষত রয়ে গেছে এখনও।

তবে এ বিষয়ে ডেডলাইন-এ দেয়া এক বিবৃতিতে জনির মুখপাত্র জানান, জনি সবসময়ই শিল্পী ও কলাকুশলীদের সঙ্গে ভালো কাজের সম্পর্ক বজায় রাখাকে গুরুত্ব দেন। যেই দাবি উঠেছে তা অভিনেতার স্বভাববিরোধী এবং সেটে থাকা অন্য সদস্যরা এ রকম কোনো কিছু স্মরণ করতে পারছেন না।

প্রসঙ্গত, বায়োগ্রাফিক্যাল ফিল্ম ‘ব্লো’-তে আমেরিকার ড্রাগ ট্রাফিকার জর্জ জাং-এর জীবন তুলে ধরা হয়েছে। ওই প্রোডাকশনে গ্লাউডিনি 'রাডা' চরিত্রে অভিনয় করেছিলেন। আর জনি ডেপ 'জর্জ জং' চরিত্রে।

বিনোদন বিভাগের অন্যান্য খবর

 Somoyer Kotha
Follow Us

৪র্থ তলা, হাউজ# ২৭, রোড# ১ ব্লক# এ বনশ্রী।

সম্পাদক
মোজাম্মেল দিলন

প্রকাশক
সবার কথা মিডিয়া লিমিটেড
সবার কথা মিডিয়া লিঃ এর একটি প্রতিষ্ঠান।

নিউজ
ফোনঃ +৮৮ ০২২২৪৪০৬০৭০
Email: [email protected]

বিজ্ঞাপণ
ফোনঃ +৮৮ ০২২২৪৪০৬০৭০
Email: [email protected]

©২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত || sobarkotha.com

শিরোনাম ওয়ারীতে বাথরুমে বালতির পানিতে ডুবে শিশুর মৃত্যু শিরোনাম ৮নং ডাকাতিয়া ইউনিয়ন শ্রমিক দলের আহ্বায়ক কমিটি অনুমোদন শিরোনাম মাদ্রাসা ছাত্র সাকিব হত্যা মামলার প্রধান আসামি আকবর গ্রেপ্তার শিরোনাম চুয়াডাঙ্গার তাপমাত্র আবা‌রো ৪০ ডিগ্রি ছুঁই ছুঁই শিরোনাম ছাত্রীকে শ্লীলতাহানির ঘটনায় মাদ্রাসার সুপার গ্রেপ্তার শিরোনাম চুয়াডাঙ্গায় পাখীভ্যানের ধাক্কায় বাইসাইকেল চালকের মৃত্যু