ঢাকা, ১৮ মে, ২০২৪
বিনোদন ডেস্ক :
Publish : 07:24 AM, 23 March 2024.
Digital Solutions Ltd

সামান্থার কাণ্ডে হতবাক দর্শক

Publish : 07:24 AM, 23 March 2024.
সামান্থার কাণ্ডে হতবাক দর্শক

সামান্থার কাণ্ডে হতবাক দর্শক

বিনোদন ডেস্ক :

দক্ষিণ ভারতীয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভুকে কখনও উদ্ভট কিছু করতে দেখা যায়নি। এমন কোনো কাজ তিনি কখনও করেননি, যা নিয়ে হাসির পাত্রী হতে হয়। অথচ সেই সামান্থাই এবার এমন কাণ্ড করলেন, যা নিয়ে উঠেছে হাসির রোল। এমনকি সুবিধা আদায়কারী তারকাদের সঙ্গেও যুক্ত করা হচ্ছে তাঁর নাম। কিন্তু কেন? সেই প্রশ্নের উত্তর খুঁজতে গিয়েই বেরিয়ে এসেছে অবাক করা এক তথ্য।

জানা গেছে, সম্প্রতি ওটিটি প্ল্যাটফর্ম অ্যামাজন তাদের নতুন প্রজেক্ট উদ্বোধন নিয়ে একটি অনুষ্ঠানের আয়োজন করেছিল। সেখানে অভিনয়জগতের বিভিন্ন তারকার পাশাপাশি ছিলেন সামান্থাও। এ অনুষ্ঠানে সঞ্চালক হিসেবে দেখা গিয়েছিল নন্দিত নির্মাতা করণ জোহরকে। তিনি যখন সঞ্চালনা করছিলেন, তখন হঠাৎ মঞ্চে উঠে তাঁকে পায়ে হাত দিয়ে সালাম করে বসেন সামান্থা। এ অভিনেত্রীর এমন কাণ্ড দেখে চিল চিৎকার দিয়ে ওঠেন করণ।

প্রকাশ্যেই বলেন, ‘আমি এখনও এত বুড়ো হয়নি। সবে মিডল এজ ক্রাইসিস থেকে বেরিয়েছি। আর ফিরতে চাই না।’ করণের এই কথার পরই উপস্থিত সবার মাঝে শুরু হয় হাসির ঝড়। সেই ঘটনারই একটি ভিডিও সম্প্রতি ভাইরাল হয়ে পড়েছে। এটি দেখেই নেটিজেনরা সামান্থাকে নিয়ে নানা রকম মন্তব্য শুরু করেছেন।

অনেকের মত, দক্ষিণী তারকা রাশমিকা, নয়নতারা, তামান্নাদের মতো সামান্থাও চাইছেন বলিউডে নিজের শক্ত একটি অবস্থান তৈরি করতে। তাই করণকে অভিভাবক হিসেবে পেতে তাঁর চরণতলে নিজেকে সঁপে দিয়েছেন। কেননা করণ বলিউডের সেইসব প্রযোজক, পরিচালকের একজন, যিনি চাইলে বলিউডে যে কোনো তারকার ভবিষ্যৎ গড়ে দিতে পারেন।

 যদিও নেটিজেনদের এমন মন্তব্য নিয়ে তর্ক-বিতর্ক চলছে, তারপরও যে বিষয়টি সবাইকে অবাক করেছে তা হলো, করণের পায়ে হাত দিয়ে সালাম করা।

বিনোদন বিভাগের অন্যান্য খবর

 Somoyer Kotha
Follow Us

৪র্থ তলা, হাউজ# ২৭, রোড# ১ ব্লক# এ বনশ্রী।

সম্পাদক
মোজাম্মেল দিলন

প্রকাশক
সবার কথা মিডিয়া লিমিটেড
সবার কথা মিডিয়া লিঃ এর একটি প্রতিষ্ঠান।

নিউজ
ফোনঃ +৮৮ ০২২২৪৪০৬০৭০
Email: [email protected]

বিজ্ঞাপণ
ফোনঃ +৮৮ ০২২২৪৪০৬০৭০
Email: [email protected]

©২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত || sobarkotha.com

শিরোনাম ওয়ারীতে বাথরুমে বালতির পানিতে ডুবে শিশুর মৃত্যু শিরোনাম ৮নং ডাকাতিয়া ইউনিয়ন শ্রমিক দলের আহ্বায়ক কমিটি অনুমোদন শিরোনাম মাদ্রাসা ছাত্র সাকিব হত্যা মামলার প্রধান আসামি আকবর গ্রেপ্তার শিরোনাম চুয়াডাঙ্গার তাপমাত্র আবা‌রো ৪০ ডিগ্রি ছুঁই ছুঁই শিরোনাম ছাত্রীকে শ্লীলতাহানির ঘটনায় মাদ্রাসার সুপার গ্রেপ্তার শিরোনাম চুয়াডাঙ্গায় পাখীভ্যানের ধাক্কায় বাইসাইকেল চালকের মৃত্যু