ঢাকা, ১৮ মে, ২০২৪
তথ্যপ্রযুক্তি ডেস্ক :
Publish : 10:51 AM, 07 March 2024.
Digital Solutions Ltd

এক চার্জে টানা ৩৭ ঘণ্টা চলবে নেকব্যান্ড

Publish : 10:51 AM, 07 March 2024.
এক চার্জে টানা ৩৭ ঘণ্টা চলবে নেকব্যান্ড

এক চার্জে টানা ৩৭ ঘণ্টা চলবে নেকব্যান্ড

তথ্যপ্রযুক্তি ডেস্ক :

বর্তমানে জনপ্রিয় ইয়ারফোন ব্যান্ড নাথিং। বাজারে অসংখ্য ইয়ারবাডসহ নানান স্মার্ট গ্যাজেট রয়েছে সংস্থার। এবার নতুন একটি নেকব্যান্ড নিয়ে এলো নাথিং। নতুন বেশ কিছু ফিচার থাকছে নেকব্যান্ডটিতে। সেই সঙ্গে ৩৭ ঘণ্টা চার্জ ব্যাকআপ পাওয়া যাবে বলেই দাবি সংস্থার।

নাথিং নেকব্যান্ড প্রো-তে থাকছে ১৩.৬ এমএম কাস্টম ডাইনামিক ড্রাইভার সঙ্গে আল্ট্রা ব্যাস টেকনোলজি। এই নেকব্যান্ডে পাবেন ৫০ডিবি অ্যাডাপটিভ হাইব্রিড এএনসি ফিচার এবং ট্রান্সপ্যারেন্সি মোড। এইচডি মাইক এবং ক্লিয়ার ভয়েস টেকনোলজি রয়েছে ডিভাইসে। এছাড়াও পাবেন ফিজিক্যাল স্মার্ট ডায়াল, উইন্ড নয়েস রিডাকশন, ম্যাগনেটিক কানেকশন এবং লো ল্যাগ মোড।

কানেক্টিভিটির ক্ষেত্রে পাবেন ব্লুটুথ ৫.৩ এবং গুগল ফাস্ট পেয়ার। নাথিং স্মার্টফোনের সঙ্গে চোখের নিমেষে কানেক্ট হয়ে যাবে এই নেকব্যান্ড। নাথিংয়ের দাবি অনুযায়ী, এতে ৩৭ ঘণ্টা ব্যাটারি ব্যাকআপ পাওয়া যাবে। রয়েছে ২২০ এমএএইচ ব্যাটারি ক্যাপাসিটি, পাবেন IP55 রেটিং।

এটি অরেঞ্জ, ডার্ক গ্রে এবং লাইট গ্রে রঙে অর্ডার করতে পারবেন। নাথিং নেকব্যান্ড প্রোয়ের দাম রাখা হয়েছে ভারতে ১ হাজার ৯৯৯ রুপি। সংস্থার অফিশিয়াল ওয়েবসাইট ও ই-কমার্স সাইটগুলোতে অর্ডার করতে পারবেন।

 

তথ্য প্রযুক্তি বিভাগের অন্যান্য খবর

 Somoyer Kotha
Follow Us

৪র্থ তলা, হাউজ# ২৭, রোড# ১ ব্লক# এ বনশ্রী।

সম্পাদক
মোজাম্মেল দিলন

প্রকাশক
সবার কথা মিডিয়া লিমিটেড
সবার কথা মিডিয়া লিঃ এর একটি প্রতিষ্ঠান।

নিউজ
ফোনঃ +৮৮ ০২২২৪৪০৬০৭০
Email: [email protected]

বিজ্ঞাপণ
ফোনঃ +৮৮ ০২২২৪৪০৬০৭০
Email: [email protected]

©২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত || sobarkotha.com

শিরোনাম ওয়ারীতে বাথরুমে বালতির পানিতে ডুবে শিশুর মৃত্যু শিরোনাম ৮নং ডাকাতিয়া ইউনিয়ন শ্রমিক দলের আহ্বায়ক কমিটি অনুমোদন শিরোনাম মাদ্রাসা ছাত্র সাকিব হত্যা মামলার প্রধান আসামি আকবর গ্রেপ্তার শিরোনাম চুয়াডাঙ্গার তাপমাত্র আবা‌রো ৪০ ডিগ্রি ছুঁই ছুঁই শিরোনাম ছাত্রীকে শ্লীলতাহানির ঘটনায় মাদ্রাসার সুপার গ্রেপ্তার শিরোনাম চুয়াডাঙ্গায় পাখীভ্যানের ধাক্কায় বাইসাইকেল চালকের মৃত্যু