ঢাকা, ১৮ মে, ২০২৪
নিজস্ব প্রতিবেদক :
Publish : 02:11 AM, 02 March 2024.
Digital Solutions Ltd

ইনস্টাগ্রাম-এ অপরিচিতদের আপনার হয়ে মেসেজ করবে এআই

Publish : 02:11 AM, 02 March 2024.
ইনস্টাগ্রাম-এ অপরিচিতদের আপনার হয়ে মেসেজ করবে এআই

ইনস্টাগ্রাম-এ অপরিচিতদের আপনার হয়ে মেসেজ করবে এআই

নিজস্ব প্রতিবেদক :

ইনস্টাগ্রাম বিভিন্ন সময়ে অনেক পরিবর্তন করে। আপনিও যদি ইনস্টাগ্রাম ব্যবহার করেন তবে এই খবরটি আপনাকে খুশি করতে পারে। ইনস্টাগ্রাম এখন একটি নতুন ফিচার তৈরি করছে। এর মানে হলো এর পরে আপনাকে মেসেজ লেখার জন্য বেশি চিন্তা করতে হবে না। কৃত্রিম বুদ্ধিমত্তার (এআই ) সাহায্যে আপনি সহজেই মেসেজ লিখতে পারবেন।

এখন পর্যন্ত প্রকাশিত তথ্যের ওপর বলা যায়, ইনস্টাগ্রামের নতুন ফিচার ইউজারদের অনেক সুবিধা দিতে পারে। কৃত্রিম বুদ্ধিমত্তা (এআই) প্রযুক্তির সাহায্যে, আপনি যেকোনো মেসেজ পাঠাতে সক্ষম হবেন যা খুব সহজ এবং সৃজনশীল হতে চলেছে। সম্প্রতি অ্যাপ গবেষক আলেসান্দ্রো পালুজ্জি এই সংক্রান্ত একটি স্ক্রিনশট শেয়ার করেছেন। এতে ‘রাইট উইথ এআই’ স্পষ্ট দেখা যায়। যদিও এই ফিচারটি এখনো বিকাশের পর্যায়ে রয়েছে। ফিচারটি দেখার পর বোঝা গিয়েছে অ্যাপটিতে কৃত্রিম বুদ্ধিমত্তা (এআই) যুক্ত হবে। এটির সাহায্যে, আপনি গুগল-এর ম্যাজিক কম্পোজ ফিচারের মতো বিভিন্ন শৈলীতে মেসেজকে ব্যাখ্যা করতে পারবেন। এর মানে এটি আপনাকে বিভিন্ন উপায়ে মত  প্রকাশ করার সুযোগ দেবে। আপনি যদি এটি ব্যবহার করেন তবে এটি আপনার বার্তাকে আরো আকর্ষণীয় করে তুলবে।

এই নিয়ে কাজ করছে ইনস্টাগ্রামের মূল কোম্পানি মেটা। কৃত্রিম বুদ্ধিমত্তার (এআই) ফিচারের সাহায্যে ইউজাররা সম্পূর্ণ নতুন অভিজ্ঞতা পেতে চলেছেন। সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মকে অন্য মানুষের জন্য সহজ করার লক্ষ্য নিয়ে কাজ করা হচ্ছে। মেটার কৃত্রিম বুদ্ধিমত্তা (এআই)-এর সাহায্যে, আপনি গ্রুপ চ্যাটে একের পর এক চ্যাট করতে পারবেন।

কৃত্রিম বুদ্ধিমত্তা (এআই)-এর সাহায্যে, আপনি রসিকতা থেকে বিতর্ক নিষ্পত্তি করতে এবং এমনকি যেকোনো প্রশ্নের উত্তর দিতে সক্ষম হবেন। এই প্রথম নয়, এর আগেও অ্যাপটিতে অনেক পরিবর্তন আনা হয়েছিল কোম্পানির পক্ষ থেকে। ইনস্টাগ্রাম হলো মেটা প্ল্যাটফর্মের মালিকানাধীন একটি আমেরিকান ফটো এবং ভিডিও শেয়ারিং সামাজিক নেটওয়ার্কিং পরিষেবা। এটি ইউজারদের মিডিয়া আপলোড করতে দেয় যা ফিল্টার দিয়ে তৈরি করা যায়, হ্যাশট্যাগ দিয়ে ট্যাগ করা যায় এবং ভৌগোলিক ট্যাগিংয়ের মাধ্যমে একটি অবস্থানের সঙ্গে যুক্ত হতে পারে। পোস্টগুলো সর্বজনীনভাবে বা পূর্ব-অনুমোদিত অনুসরণকারীদের সঙ্গে শেয়ার করা যেতে পারে।

 

তথ্য প্রযুক্তি বিভাগের অন্যান্য খবর

 Somoyer Kotha
Follow Us

৪র্থ তলা, হাউজ# ২৭, রোড# ১ ব্লক# এ বনশ্রী।

সম্পাদক
মোজাম্মেল দিলন

প্রকাশক
সবার কথা মিডিয়া লিমিটেড
সবার কথা মিডিয়া লিঃ এর একটি প্রতিষ্ঠান।

নিউজ
ফোনঃ +৮৮ ০২২২৪৪০৬০৭০
Email: [email protected]

বিজ্ঞাপণ
ফোনঃ +৮৮ ০২২২৪৪০৬০৭০
Email: [email protected]

©২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত || sobarkotha.com

শিরোনাম ওয়ারীতে বাথরুমে বালতির পানিতে ডুবে শিশুর মৃত্যু শিরোনাম ৮নং ডাকাতিয়া ইউনিয়ন শ্রমিক দলের আহ্বায়ক কমিটি অনুমোদন শিরোনাম মাদ্রাসা ছাত্র সাকিব হত্যা মামলার প্রধান আসামি আকবর গ্রেপ্তার শিরোনাম চুয়াডাঙ্গার তাপমাত্র আবা‌রো ৪০ ডিগ্রি ছুঁই ছুঁই শিরোনাম ছাত্রীকে শ্লীলতাহানির ঘটনায় মাদ্রাসার সুপার গ্রেপ্তার শিরোনাম চুয়াডাঙ্গায় পাখীভ্যানের ধাক্কায় বাইসাইকেল চালকের মৃত্যু